ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

লোভ ত্যাগ করুন মীন, সামাজিক স্বীকৃতি বৃষের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
লোভ ত্যাগ করুন মীন, সামাজিক স্বীকৃতি বৃষের রাশিফল লোগো

আজ কেমন যাবে
তারিখ: ১৫/১২/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষব্যবসা ক্রমেই বেড়ে উঠবে এবং সেই সূত্রে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুব খুশি হবেন।

সেটি তাদের ইতিবাচক ব্যবহারে বোঝা যাবে। আয় ও লাভ সম্ভবত বাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বৃষসামাজিক অনুষ্ঠানগুলিতে সক্রিয় যোগদান আপনাকে আরও সক্রিয় করে তুলবে। সামাজিক স্বীকৃতি পাবেন। জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। বাড়ির পরিবেশ আনন্দমুখর করে তুলবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
মিথুন বারবার মেজাজ পরিবর্তন প্রিয়জনদের সঙ্গে সম্পর্কগুলি খারাপ করে দিতে পারে। কাছের মানুষদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। প্রিয়জনরা আঘাত পেতে পারেন। পরিস্থিতি এড়িয়ে যেতে মুখ বন্ধ রাখুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। দিনের শেষভাগ থেকে প্রেমের যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কটআর্থিক লাভ হবে এবং কাজে সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উদ্দীপিত করবে। সমস্ত কাজ আপনি উদ্দীপনার সঙ্গে নিজের উদ্যোগে করবেন। প্রেম নিয়ে মানসিক চাপ কাটাতে নীরবতার মধ্যে সময় কাটান।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সিংহ প্রেম নিয়ে হতাশা থেকে বেরিয়ে আসবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত না নেওয়াই ভালো। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক খারাপ করে দিতে পারে এমন বিষয় এড়িয়ে চলুন। ঝগড়ার সম্ভাবনা থাকলেও খুব তাড়াতাড়ি মিটমাট করে নিতে পারবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কন্যা নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি অনুকূল ও আদর্শ। বহুদিন পর ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আরও আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। তবে প্রেম নিয়ে কিছুটা হতাশায় ভুগতে পারেন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
তুলা খরচের সম্ভাবনা আছে, তাই সাবধানতা অবলম্বন করুন। বদমেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। প্রেমের সুযোগ নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক অনেকটা সিনেমার মতো জীবনসঙ্গীর সঙ্গে মিলিত হবেন। তবে নিজের মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। না হলে সবকিছু নষ্ট হয়ে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আপনি কিছুটা দুর্বলবোধ করতে পারেন।
 শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আনন্দ দেবে। প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে পারবেন। মায়ের থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নেওয়ার জন্য সময়টি আদর্শ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মকরসামাজিক কিছু ঘটনায় অংশ নেবেন যেগুলি আনন্দ দেবে। প্রেম নিয়ে অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। অনৈতিক কোনো কাজে জড়িয়ে পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কুম্ভমেজাজ বদল হওয়ার জন্য প্রিয়জনদের সঙ্গে সম্পর্কগুলি খারাপ হয়ে যাওয়ার সম্ভাবনা। রাগ ও কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। নতুন কোনো কাজ শুরু করবেন না। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীন অল্প সময়ে লাভ করার লোভ ত্যাগ করুন। আইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। প্রেম নিয়ে বিশেষ চিন্তার কিছু নেই। সন্ধায় শারীরিকভাবে একটু বেশি সক্রিয় থাকবেন।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।