ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন মকর, মিথুনের প্রেমে সমস্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন মকর, মিথুনের প্রেমে সমস্যা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১১/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমের ক্ষেত্রে অগ্রগতি খুশিতে ভরিয়ে দেবে। ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা।

আনন্দ উপভোগ। নতুন মানুষের সঙ্গে ব্যবসায়িক আলোচনা লাভজনক করবে। যাত্রাযোগ শুভ। ঠাণ্ডাজনিত রোগে সমস্যা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। কথা ও ব্যবহারে সংযত থাকুন। অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক বিনিয়োগের জন্য দিনটি শুভ নয়। প্রেমের বিষয়ে সাবধান থাকুন। অধিক খরচের সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের কাছ থেকে উপহার পাওয়ার আশা রাখতে পারেন। জীবিকা ক্ষেত্রে সুফল দেখতে পাবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজে সন্তুষ্ট হবেন। প্রেমে সমস্যায় পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেমের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে মানসিক দ্বন্দ্ব দেখা দিতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল হবে না। দৈনন্দিন কাজগুলি সময়ে শেষ করতে না পারায় হতাশা ঘিরে ধরতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি না নেওয়ায় ভালো। অফিসের কাজে সারাদিন ব্যস্ত থাকবেন। শিক্ষায় উন্নতি।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সবাই আপনার সুন্দর দিকটি দেখতে পাবেন। নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য এটি উপযুক্ত সময়। ছোট ভ্রমণের সম্ভাবনা। প্রেমের সমস্যা সমাধানের ফলে মানসিকভাবে শান্তবোধ করবেন। বিরোধীরা পরাজিত হবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সম্পত্তি সংক্রান্ত কাগজ-পত্র নিয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সম্ভব হলে বাইরে যাওয়ার পরিকল্পনা বাতিল করুন। পারিবারিক পরিবেশ অনুকূল হবে না। মনের মানুষের সঙ্গে ব্যবহারে সংযত থাকুন। এমন কোনো পরিস্থিতিতে জড়াবেন না যেটি অপমানজনক হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
ক্যারিয়ারে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। প্রেম নিয়ে দুশ্চিন্তা আজ ভোগাবে। আর্থিক বিষয়গুলি আপনাকে হতাশ করতে পারে। অনৈতিক ও বেআইনি বিষয়গুলো থেকে সাবধানে থাকুন। বুদ্ধিজীবী আলোচনায় অংশ না নেওয়ায়ই ভালো। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেম বা দাম্পত্যে সন্দেহ আপনাকে চেপে বসবে। মন ভারাক্রান্ত হয়ে উঠতে পারে। কাজে বাধার মুখে পড়তে পারেন। সহকর্মীদের কাছ থেকে খুব সামান্য সহযোগিতা পাবেন। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় সাবধান থাকুন। কঠোর পরিশ্রম করেও আশানুরূপ ফল না পাওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
কর্মক্ষেত্রে দিনটি অনুকূল হবে। আর্থিক লাভের দিক থেকেও দিনটি শুভ। বাবা-মায়ের থেকে লাভ হওয়ারও সম্ভাবনা আছে। পুরনো প্রেমের স্মৃতি আপনার মনে ঘুরে ফিরে আসতে পারে। যদিও আজ কোনো ভ্রমণের সম্ভাবনা নেই। সামাজিক মর্যাদা অর্জন করবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক ও শারীরিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। ঠাণ্ডা মাথায় কথাবার্তা বলুন। প্রেমে ঝগড়া এড়িয়ে চলতে পারবেন। মাত্রাতিরিক্ত খরচ। আর্থিক সংকট। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসায়ীরা তাদের নিজস্ব প্রকল্পগুলিতে বিনিয়োগ করে ব্যবসা আরও বাড়িয়ে তুলবেন। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারেন। প্রেমের বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। কাজের চাপ বেশি থাকবে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
সরকারি সহায়তা পাওয়ার সম্ভাবনা। কাজের সূত্রে বিভিন্ন জায়গায় যেতে হতে পারে। কাজের চাপে ভারাক্রান্ত হয়ে পড়তে পারেন। প্রেমে সাফল্য উদ্দীপনা বাড়াবে। পরিবারে সুখ-স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ইতিবাচক মানসিকতা দিনটিকে আনন্দমুখর করে তুলবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।