[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

মীনের পরিবারে আনন্দ, কর্কটের ঘটনাবহুল দিন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-০৭ ১২:০১:২৮ এএম
মীনের পরিবারে আনন্দ, কর্কটের ঘটনাবহুল দিন

মীনের পরিবারে আনন্দ, কর্কটের ঘটনাবহুল দিন

আজ কেমন যাবে
তারিখ: ০৭/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমের বাধা কাটবে। মানসিক অস্থিরতা ভোগাতে পারে। আলস্য ও সিদ্ধান্তহীনতার কারণে কাজে বাধা আসতে পারে। আপনার চিন্তা-ভাবনা আশপাশের লোকজনদের ক্লান্ত করে তুলবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় আপনাকে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
সন্তানদের কারণে মানসিক অশান্তি বাড়তে পারে। ব্যবসায়ীরা সাফল্য নাও পেতে পারেন, তবে চিন্তা করবেন না। সুসময় ফিরে আসবে। সম্ভব হলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নিতে যাবেন না। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
আপনার জন্য দিনটি ভালো। সম্ভবত সব কাজই অনায়াসে সেরে ফেলবেন। যা আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং সারাদিন আপনি হাসিখুশি থাকবেন। কর্মদক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। তারা পদোন্নতির জন্য সুপারিশ করতে পারেন। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেম নিয়ে সমস্যা থেকে মুক্তি পাবেন। দিনটি শুভ ও ঘটনাবহুল। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি লাভদায়ী। জীবনের প্রতিটি ক্ষেত্রে লাভবান হতে পারেন। বিবাহে ইচ্ছুকরা জীবনসঙ্গীর খোঁজ পেতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
দিনটি প্রতিকূলতায় ভরা। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে, যা মন তিক্ততায় ভরিয়ে দেবে। নিজের সঙ্গে সময় কাটান এবং ঠিক-ভুল বিচার করুন। প্রিয়জনদের উপর বা অন্য কারও উপর রাগ করে সমস্যার সমাধান হবে না, উল্টে পরিস্থিতি আরও জটিল হয়ে উঠতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমে অজানা জায়গা থেকে বাধা আসতে পারে। মনে হবে আপনি এক অন্য বিশ্বে বাস করছেন। দাম্পত্য জীবনে ভালো সময় কাটতে পারে। প্রিয়জনদের থেকে কোনো সুখবর পাওয়ার আশা রাখতে পারেন, যা শুনে আপনি আনন্দে মেতে উঠবেন। যাত্রাযোগে সমস্যা। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
মানসিক অক্ষমতার কারণে হাতে নেওয়া বিভিন্ন প্রকল্পের কাজ থমকে যেতে পারে। নতুন ও গুরুত্বপূর্ণ কোনো প্রকল্পের কাজ হাতে নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন। নয়তো প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। নতুন প্রেম হতে পারে। 

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ভালোভাবে না ভেবে কোনো পরিকল্পনায় এগিয়ে যাবেন না। ভাই-বোনদের সঙ্গে আনন্দের সময় কাটতে পারে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গেও সময় কাটাতে পারেন। সঠিক পদক্ষেপ না নিলে আজ যেকোনো কাজে সমস্যায় পড়তে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
শারীরিক ও মানসিকভাবে ক্লান্তবোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে আপনার বিবাদ দেখা দিতে পারে। যা আপনার মানসিক অশান্তিকে আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পরিবারে মনোমালিন্য হতে পারে। শরীর খুব ভালো নাও থাকতে পারে। হজমের সমস্যায় ভুগতে পারেন। কোনো বিষয় মানসিকভাবে বিরক্ত করতে পারে। খুব ভালো হয়, যদি ক্লান্তিকর কাজগুলি এড়িয়ে চলতে পারেন। খরচ বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
বাসার পরিবেশ বন্ধুত্বপূর্ণ ও শান্তিময় থাকবে। আর্থিক লাভের আশা রাখতে পারেন। যদিও একটু বেশি খরচ করতে হতে পারে, তবে সেটি বিফলে যাবে না। প্রেমযোগ শুভ। তবে প্রতিকূল পরিস্থিতি এড়িয়ে চলতে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পারিবারিক জীবন আজ আনন্দময় থাকবে। পরিবার ও প্রিয়জনদের সঙ্গে খাওয়া-দাওয়া, আনন্দ ও হই-হুল্লোড় করবেন। একটি ছোট ভ্রমণের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। বিদেশে থাকা কোনো প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa