ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

বিনিয়োগ শুভ কুম্ভের, বিতর্ক এড়ান মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
বিনিয়োগ শুভ কুম্ভের, বিতর্ক এড়ান মিথুন রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০২/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নতুন সম্পর্কের সূচনা হতে পারে। দিনটি আর্থিক লাভের, কিন্তু খরচও প্রচুর হবে।

দূরের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সাহায্য, বিশেষ করে বন্ধুদের থেকে সাহায্য পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
সুযোগ কাজে লাগাতে পারলে আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম পাবেন। যদি চোখ ও দাঁতের সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার নম্র ব্যবহারে অন্যের মন জিতে নেবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
কোনো নতুন প্রকল্পে কাজ শুরুর জন্য দিনটি আদর্শ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কিছু মতানৈক্য দেখা দিতে পারে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। নিজের কাজে আপনি সন্তুষ্ট থাকবেন। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের চেয়ে আজ অনেকটা এগিয়ে থাকবেন। আর্থিক লাভের যোগ আছে। সামাজিক অবস্থানের উন্নতি হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
বিনোদনমূলক অনুষ্ঠানে নতুন বন্ধুত্ব বা প্রেম হতে পারে। কল্পনার জগতে হারিয়ে যাবেন। আজ হাতে নেওয়া কাজটি সময়ে শেষ করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। বিদেশ ভ্রমণের ক্ষেত্রে বাধার যোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সম্পত্তি বেচাকেনা নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হতে পারে। ভ্রমণের সম্ভাবনা আছে, কিন্তু সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনাটি এড়িয়ে চলা ভালো। কোনো বিষয়ে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে, সেটি নিয়ে বেশি চিন্তা করলে মানসিক ক্লান্তিতে ভুগবেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
প্রেমের ক্ষেত্রে গোপন চক্রান্তের শিকার হতে পারেন। পানি থেকে বিপদের সম্ভাবনা রয়েছে। পরিবারে সম্পত্তি নিয়ে মতবিরোধ হতে পারে। যাত্রাযোগে বাধা।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৬৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে নিলে তবেই উন্নতি হবে। আজ মিষ্টি কথাবার্তায় নিজের কাজ হাসিল করতে পারবেন। নতুন বন্ধু ও পরিচিতি হবে। আপনার চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আজকের দিনটি আপনার পক্ষে থাকবে এবং সারাদিন আনন্দে কাটবে। আপনার কাজ আজ প্রশংসিত নাও হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৭

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বেশি লাভের আশায় ব্যবসায় ক্ষতির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আপনি হতাশ হয়ে পড়বেন না, সঠিক সময়ে সুফল পাবেন। বিনিয়োগ সংক্রান্ত সমস্ত বিষয়গুলির মিটমাট করার জন্য দিনটি আদর্শ। প্রেমের জন্য দিনটি মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২৬

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসা ও আর্থিক বিষয়গুলির জন্য আজকের দিনটি উপযোগী। আর্থিক লাভ ছাড়াও আপনি আজ দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন। যা ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন এবং আপনি আনন্দে থাকবেন। একটি ছোট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় বিষয়গুলিতে ঝোঁক দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ৩১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।