ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃষের পাওনা আদায়, কর্কট ঝামেলা থেকে দূরে থাকুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৭
বৃষের পাওনা আদায়, কর্কট ঝামেলা থেকে দূরে থাকুন রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৯/০৯/২০১৭

.মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বাড়ির মানুষের সঙ্গে বুঝে কথা বলুন। ভুল কাজের জন্য বিপদ।

অর্থ নিয়ে চাপ বৃদ্ধি। স্বামী-স্ত্রী একত্রিত চেষ্টা সাফল্য আনতে পারে। প্রেমযোগ শুভ। বিদেশ ভ্রমণের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

.বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
ব্যবসায় খুব ভালো ফল পাবেন না। তবে কিছু পাওনা আজ আদায় হতে পারে। বাড়িতে নতুন কোনো অতিথি আসবে। বিবাহ জীবনে বিঘ্ন থাকতে পারে। ব্যবহারে ত্রুটি থাকার জন্য প্রেমে অশান্তি।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

.মিথুন: (২২মে – ২১ জুন) 
আজ আপনার ব্যবহারে ত্রুটি থাকতে পারে। শিল্পীদের জন্য জয়ের সময়। ব্যবসার জন্য দিনটি ভালো। সংসারে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। বাবার সঙ্গে বিবাদ। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

.কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
আজ ভালো উদ্দেশ্য পূরণের দিন। অযথা ঝামেলা থেকে দূরে থাকুন। অপরের উপকার করতে গিয়ে বদনাম। ছোট সমস্যা নিয়ে বাড়িতে অশান্তি, শরীর নিয়ে চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

.সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
ভালো কথা বলার জন্য বন্ধুমহলে সুনাম। সন্তানের বাজে মনোভাবের জন্য সংসারে অশান্তি। সমাজে কোনো উপকার করার জন্য সম্মান লাভ। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২ 

.কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দান করার জন্য মনে আনন্দ বাড়তে পারে। উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। নতুন প্রেমের ইঙ্গিত। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। স্ত্রীর জন্য কোনো বিপদ থেকে উদ্ধার। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯

.তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
ব্যবসার দিকে একটু নজর দিন। বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে পারেন। পড়াশোনার জন্য বিদেশে ভ্রমণ হতে পারে। কর্মে শুভ পরিবর্তন, সন্তানের পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ২১

.বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
উদাসীন থাকার জন্য ভালো কাজ হাত ছাড়া হতে পারে। আত্মীয়ের সঙ্গে কোনো সম্পত্তি নিয়ে আলোচনা। বাড়িতে কোনো আইনি বিষয় আলোচনা। প্রেমযোগ মিশ্র।  

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

.ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রতিবেশীদের কাছে সুনাম লাভ। বন্ধু বিচ্ছেদের জন্য মানসিক কষ্ট। কর্মে উন্নতি। কাঠের ব্যবসায় ভালো ফলের আশা করা যায়। সাহসের সঙ্গে বিপদের মোকাবেলা। প্রেমযোগ শুভ। পথে আঘাতের সম্ভাবনা। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

.মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মালিকের আনুগত্য থাকার জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। মানসিক চাপ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

.কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
ব্যবসায় খুব ভালো লাভ দেখতে পাবেন। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার আলোচনা। প্রেমযোগ শুভ।  

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

.মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
আঘাত লাগতে পারে, সাবধান থাকুন। মানসিক দিক দিয়ে অস্থির ভাব খুব বেশি থাকবে। গরিব লোকদের সাহায্য করার জন্য মনে আনন্দ। ব্যবসায় ভালো সময়। প্রেমযোগ শুভ।  

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।