ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুম্ভের প্রমোদভ্রমণের সম্ভাবনা, তুলার কর্মক্ষেত্র শুভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
কুম্ভের প্রমোদভ্রমণের সম্ভাবনা, তুলার কর্মক্ষেত্র শুভ রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০৮/২০১৭

.মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আঘাত এড়ানোর জন্য বিশেষ যত্ন নিন। ভালো ব্যবহার যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং বিশ্বাস উন্নত করতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

.বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সব দায়বদ্ধতা ও আর্থিক লেনদেন সতর্কতার সঙ্গে সামলাতে হবে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছ্বলতা আনবে। আপনার সঙ্গীর দিনটি একটি ইতিবাচক চমক দিয়ে উজ্জ্বল করে তুলুন।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

.মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যাংকিং বা আর্থিক ক্ষেত্রে কাজ করা পেশাদাররা কোনো সুখবর পাবেন। পদোন্নতির সুযোগ। আনন্দ দ্বিগুণ করে নেওয়ার জন্য আপনি আপনার খুশি সহকর্মীদের সঙ্গে ভাগ করে নিতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

.কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সহায়ক গ্রহগুলি আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ ও সুখে ভরে উঠবে। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির যোগ।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

.সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
যে সমস্যা ঝামেলায় ফেলছে তা সমাধান করার জন্য আপনার বুদ্ধির বিচক্ষণতা ও কূটনীতি প্রয়োজন। আর্থিক কারবার খুব সতর্কতার সঙ্গে সামলাতে হবে। দুপুরে আসা কোনো খবর পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

.কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কর্মক্ষেত্রে সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন। কর ও বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। প্রেমযোগ শুভ। ভ্রমণের যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫

.তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
ছাত্রদের নিজেদের পড়াশোনা ও ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। আপনার প্রেম কেউ আলাদা করতে পারবে না। কর্মক্ষেত্রে শুভ ফললাভ।  

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০ 

.বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথোপকথনের সময় শব্দ চয়নে যত্ন নিন। আর্থিক লেনদেনে সমস্যা দেখা দিতে পারে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতার সম্ভাবনা। প্রেমে সমস্যার যোগ। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৮

.ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। কিন্তু নির্বাচনে সতর্ক হোন। ভালো বন্ধুরা সম্পদের মতো, যাদের সবসময় বাঁচিয়ে রাখতে চাইবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

.মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ভালোবাসার জন্য উৎসাহময় দিন- সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন। কাজের চাপ থেকে নিজেকে শান্ত করার জন্য যথেষ্ট সময় নাও পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

.কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা ও নেতিবাচক বিষয়ের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই শ্রেয়। প্রমোদভ্রমণের সম্ভাবনা। খরচের দিকটিতে নজর দিন। প্রেমযোগ শুভ।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

.মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বন্ধু ও আত্মীয়দের সঙ্গে মজা করুন। প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে, এমন প্রতিশ্রুতি করবেন না যা পক্ষে রাখা কঠিন হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।