ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

কর্মক্ষেত্রে উন্নতি কন্যার, পারিবারিক জ্বালাতনে কর্কট

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
কর্মক্ষেত্রে উন্নতি কন্যার, পারিবারিক জ্বালাতনে কর্কট সোমবারের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৭/০৮/২০১৭

মেষমেষ (এরিস): ২১ মার্চ-২০ এপ্রিল 
নতুন প্রকল্পগুলি একাধিক উপায়ে আপনাকে পুরস্কৃত করবে, নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষা সমস্যা সৃষ্টি করবে।

প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষবৃষ (টরাস): ২১ এপ্রিল-২১ মে
সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে। যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুনমিথুন (জেমিনি): ২২মে – ২১ জুন
পরিবারের স্বার্থের বিরুদ্ধে যাবেন না। এমন পরিকল্পনা করুন যাতে তা অন্যের কাছে দৃষ্টান্তস্বরূপ হয়। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। প্রেম যোগ শুভ। কর্মে উন্নতির যোগ আছে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কটকর্কট (ক্যানসার): ২২ জুন-২২ জুলাই
এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। পরিবার অনেক আশা করতে পারে যা আপনার কাছে জ্বালাতনের বিষয় হতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ (লিও): ২৩ জুলাই-২৩ আগস্ট
একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। প্রেম যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যাকন্যা (ভার্গো): ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর
কর্মক্ষেত্রে আজ সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচ সাপেক্ষ হবে। সঙ্গী আপনাকে নিচু দেখাবে। প্রেম আজ ধরা দেবে কিন্তু ভিন্ন ভাবে। যাত্রা যোগে সমস্যা।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯

তুলাতুলা (লিব্রা): ২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর

আর্থিক সমস্যা গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। যদি কর্মক্ষেত্রে আপনার ধারণা ভালোভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে লাভবান হবেন।

শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ২১

বৃশ্চিকবৃশ্চিক (স্করপিও): ২৪ অক্টোবর – ২২ নভেম্বর
দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন। প্রেম যোগ মিশ্র। আর্থিক উন্নতি।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনুধনু (স্যাজিটেরিয়াস): ২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর
প্রত্যাশামতো কাজ না করায় আপনি বিচলিত হতে পারেন। যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। প্রেম যোগ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

মকরমকর (ক্যাপ্রিকর্ন): ২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি
আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। আপনি কোনো কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই ইচ্ছা অনুসারে এগোবে। প্রেমে সফলতার যোগ আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

কুম্ভকুম্ভ (অ্যাকোরিয়াস): ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। খারাপ সময়কে ভয় পাবেন না। এটি সাময়িক এবং  ইতিবাচক কিছু দিয়ে যাবে। প্রেম নিবেদনের সুযোগ আসবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীনমীন (পাইসেস): ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ
নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে। আপনাকে ভালোবাসেন এবং যাদের সম্মান করেন তাদের আঘাত করা থেকে নিজের মুখকে সামলান। প্রেম যোগে সমস্যা আছে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।