ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্কট-সিংহ-তুলা-মকরের জীবনে প্রেম

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
কর্কট-সিংহ-তুলা-মকরের জীবনে প্রেম রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০৭/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
মনের মানুয়ের নিজের প্রয়োজনে ভালো ব্যবহার, আবার তার ইচ্ছে খারাপ ব্যবহার করতে পারে। নিজের সম্মানের বিষয় সতর্ক থাকুন।

আর্থিক ক্ষতির যোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বন্ধুর দিক থেকে মানসিক আঘাত পাওয়ার শঙ্কা আছে। মতের অমিল থেকে ঝগড়া শুরু হতে পারে। প্রেম নিয়ে সমস্যা। কর্মক্ষেত্রে শুভ ফল লাভের যোগ আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
সুযোগ লাভের ক্ষেত্রে আপনার ভাগ্য শুভ। কিন্তু ব্যবসার সুযোগ লাভে আপনাকে পরিশ্রম করতে হবে। নতুন মানুষের সঙ্গে পরিচয় করুন, এতে শুভ ফল লাভের সম্ভাবনা আছে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের সম্পর্কে আসতে পারে নতুন মোড়। আপনার একা জীবনে আসতে পারে কোনো সঙ্গী। আর্থিক খরচের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্ভাবনা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
আপনি যাকে প্রেমের প্রস্তাব দেবেন ভাবছেন, তিনি ঘুরপথে আপনার সঙ্গে যোগাযোগ করবেন। সঠিক সময়ে সঠিক কাজটি করতে না পারার আফসোস হবে। পরিবারে কোনো ব্যক্তির জন্য আপনি সমস্যা পড়তে পারেন। কর্মক্ষেত্রে শুভ যোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কারও কাছ থেকে উপকার পেলে তার পাশে থাকার চেষ্টা করুন। অল্প পরিচিত মানুষের কাছ থেকে সুযোগ লাভের সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। আর্থিক ক্ষেত্রে অনুকূল পরিস্থিতির সম্ভাবনা আছে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেমের ক্ষেত্রে আপনার সমস্যাগুলি কোনো বন্ধুর মাধ্যমে সমাধান হবে। নতুন প্রেম বা নতুন বন্ধুত্বের সম্ভাবনা আছে। শিক্ষায় শুভ যোগ বর্তমান। কোনো কনিষ্ঠ পারিবারিক সদস্য বা পারিবারিক পরিচিতের দ্বারা অপমানিত হতে পারেন।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম আপনাকে নতুনভাবে বাঁচার রাস্তা দেখাবে। দাম্পত্য জীবন আপনাকে বিভিন্ন সমস্যা থেকে বাঁচাবে। ব্যবসায়িক কারণে বিদেশ ভ্রমণের যোগ আছে। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সামান্য কোনো ঘটনা প্রেমের ক্ষেত্রে সমস্যা নিয়ে আসতে পারে। প্রেম এবং দাম্পত্যে সমস্যার মূল কারণ ‘জেদ’। নিজের ওপর নিয়ন্ত্রণ বাড়ালে সমস্যা কমবে। কর্মক্ষেত্রে কিছুটা সতর্ক থাকা দরকার।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নীরবে আপনার কাছে ধরা দেবে প্রেমে। প্রেমের পদধ্বনি শুনতে চেষ্টা করুন। আপনার আশার অতীত কোনো ইতিবাচক ঘটনা ঘটতে পারে। ব্যবসায়ে নতুন সুযোগ লাভের যোগ আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
নতুন কাজে উৎসাহ ধরে রাখতে পারলে তবেই সাফল্য আসবে। কাজের ক্ষেত্রে উৎসাহ কম থাকলে সাফল্য আসবে না। প্রেম নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। দাম্পত্য জীবনকে গুরুত্ব দিন। কর্মক্ষেত্রে শুভ যোগ বর্তমান।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রয়োজনের সময়ে কোনো পুরনো বন্ধুর অভাব অনুভব করতে পারেন। কাজের সময় কোনো ঠিকানা বা ফোন নম্বর খুঁজে না পেয়ে বিড়ম্বনায় পড়বেন। প্রেমযোগ মিশ্র। আর্থিক যোগে শুভ ফল বর্তমান।

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।