ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কথা বলায় সাবধান মকর, হাসিখুশি থাকবেন বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ২১, ২০১৭
কথা বলায় সাবধান মকর, হাসিখুশি থাকবেন বৃষ প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ২২/০৬/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আলস্যের জন্য কোনো কাজ সময়ে শেষ করতে পারবেন না। প্রেম নিয়ে মানসিক অবস্থা ভালো থাকবে না।

দুশ্চিন্তা আরও অলস করে তুলবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
নতুন উৎসাহে সব কাজ অনায়াসে সেরে ফেলতে পারবেন। সফলতা আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। সারাদিন হাসিখুশি থাকবেন। দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতি দেওয়ার জন্য তাদের উদ্বুদ্ধ করতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে খুব ভালো সময় কাটাবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
ভিন্নপথে চলে সাফল্য পাবেন। দিনটি ব্যবসা, সামাজিকতা ও অন্য বিষয়ের জন্যই ভালো। যদি খোঁজে থেকে থাকেন তাহলে আজ আপনার তার খোঁজ পেতে পারেন। কোনো অসাধারণ স্থানে একটি ছোট ভ্রমণের সম্ভাবনা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
বন্ধুর চেহারায় শত্রুদের থেকে সাবধান। নিজের সঙ্গে কিছু সময় কাটান এবং ভেবে দেখুন কোথায় কী ভুল করেছেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সাবধানে গাড়ি চালান এবং ট্রাফিক আইনগুলি মেনে চলুন। কোথাও যাওয়ার পরিকল্পনা থাকলে তা বাতিল করুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)  
দাম্পত্য ও প্রেম আপনার জীবনের বেশ কিছুটা পরিবর্তন ঘটাতে পারে। প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা। কোনো সুখবরের প্রত্যাশা করতে পারেন, যেটি শুনে আনন্দে লাফিয়ে উঠবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কাজ ফেলে রাখার মানসিকতা নানা বাধা প্রকল্প আজ বিলম্বিত করে দিতে পারে। সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। কোনো বিতর্কে প্রিয়জনের ভুল-ত্রুটি উপেক্ষা করার চেষ্টা করুন, নাহলে বিষয়টি ক্রমেই জটিল হয়ে উঠবে। প্রেমিক-প্রেমিকার দৃষ্টিভঙ্গিকে বোঝা চেষ্টা করুন, তা মানসিক চাপ কমাতে সাহায্য করবে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
পরিকল্পনা না করে কাজ শুরুর করলে বিপদ বাড়বে। ভাই-বোনদের আনন্দ করার সুযোগ  থাকবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে আপনি আজ দেখা করতে পারবেন। পদ্ধতি সঠিক হলে যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন। আর্থিক ও সামাজিক এবং নতুন সম্পর্কের দিকে ভালো ফল।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সামান্য কারণে বিবাদ হতে পারে। এটি মানসিক অশান্তিকে আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। সম্পর্ক ভালো করার চেষ্টা করুন। যে কোনো কাজেও যথেষ্ট যত্নবান থাকতে হবে। কোনো কিছুতে স্বাক্ষর করার আগে কাগজপত্র ভালো করে পড়ে নিন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেমের সমস্যায় পরিবারকে যতোটা দূরে রাখবেন ততই মঙ্গল। খুব ভালো হয় যদি ক্লান্তিকর কাজগুলিকে এড়িয়ে যেতে পারেন। খরচ বাড়বে। আর কোনও বিতর্কে জড়ালে রাগও বেড়ে যাওয়ার সম্ভাবনা। আলোচনা এড়িয়ে চলুন। যাত্রার পরিকল্পনাগুলি বাতিল করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন ব্যবসায় আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। যদিও একটু বেশি খরচ করতে হতে পারে তবে সেটি বিফলে যাবে না। স্বাস্থ্য ভালো থাকবে। মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। কথা বলার সময় সাবধান থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
পরিবার ও প্রিয়জনদের জমায়েত হবে। আনন্দ করবেন। বিদেশে থাকা কোনো প্রিয়জনের সঙ্গে দেখা হবে। প্রেমের ক্ষেত্রে শুভযোগ বজায় থাকবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পারিবারিক প্রভাব বেশি থাকবে। কোনো সময়েই নিজেকে অন্যদের থেকে উঁচু ভাবা ঠিক নয়। যাত্রার জন্য সময়টি ভালো নয়, তাই যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। প্রেম নিয়ে একটু ধীরে এগোন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।