[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

তুলার কর্মক্ষেত্রে উন্নতি, মিথুনের প্রিয়জনের সন্ধান

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ১২:০১:৫৯ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজ কেমন যাবে
তারিখ: ১৯/০৬/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নক্ষত্ররা উজ্জ্বল, জটিল কাজগুলিও সহজ হবে। এখন সৃজনশীলতা বেশি করে দেখা যাবে। যদি প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটানোর কথা ভেবে থাকেন তাহলে বেশ কিছু সমস্যা সামনে আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
এখনকার প্রকল্পগুলি সম্ভবত চেনা পথে চলবে না। বাড়ির পরিবেশ বেশ মনোমুগ্ধকর ও প্রাণোচ্ছ্বল হবে। শারীরিক ও মানসিকভাবে চনমনে থাকবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে, তবে আইনি জটিলতার যোগ। প্রেম আপনাকে ঘিরে থাকবে। যারা একা আছেন এবং সঙ্গীর খোঁজ করছেন তারা খুব শিগগিরই তাদের প্রিয়জনের সন্ধান পাবেন। মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অস্বাস্থ্যকর খাবার শারীরিক সমস্যার বড় কারণ হতে পারে। সতর্ক না হলে স্বাস্থ্যের বিশেষ অবনতি হতে পারে। ডাক্তারের সঙ্গে সাক্ষাৎ করার থাকলে সেটি এড়িয়ে যাবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় সম্ভবত চাপে থাকবেন। নতুন কোনো কাজ এখন শুরু করবেন না। প্রেমযোগ মিশ্র। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সম্পর্কের ক্ষেত্রে পরিস্থিতি প্রতিকূল হতে পারে। তবুও ঊর্ধ্বতনদের খারাপ ব্যবহারে খুব বেশি গুরুত্ব দেবেন না। মাথা ঠাণ্ডা রাখুন। কোনো পরিচিতি অথবা সন্তানদের সঙ্গে মতবিরোধে জড়াবেন না। প্রেম ও দাম্পত্য নিয়ে সমস্যা মানসিক শান্তি ভঙ্গ করতে পারে।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
জীবনে কিছু চমক অপেক্ষা করছে। বাড়িতেও উৎসবের পরিবেশ বজায় থাকবে। আপনি পরিশ্রম দ্বারা আপনার ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। অপেক্ষার অবসান ঘটিয়ে পদোন্নতি হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ব্যক্তিগত জীবনে ও কর্মক্ষেত্রে উন্নতির আদর্শ দিন। একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। প্রিয় মানুষ একটি শুভ খবর নিয়ে আসবে। যারা বিয়ে করতে ইচ্ছুক তারা আজ তাদের পছন্দের মানুষটিকে খুঁজে পাবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আবেগ যতো বেশি সিদ্ধান্তে প্রভাব বিস্তার করবে, সমস্যা ততো বাড়বে। সম্ভব হলে আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন। দুর্বল নক্ষত্ররা আইনি বিষয়ে সাহায্য নাও করতে পারে। যতটা সম্ভব নম্র ব্যবহার করুন, এতে লাভ হবে। প্রেম মিয়ে সমস্যা আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দিনটি চমকে ভরা। বন্ধু, আত্মীয় বা প্রিয়জন যে কারও থেকে চমকগুলি আসতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনো মনোরম স্থানে সময় কাটিয়ে আনন্দিত হবেন। দম্পতিরা খুবই ভালো বোধ করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে সেগুলি মিটিয়ে নিতে পারবেন। কিছু অসম্পূর্ণ কাজ সফলভাবে সম্পন্ন হওয়ায় মানসিক শান্তি থাকবে। কর্মক্ষেত্রে স্বাস্থ্যকর পরিবেশ ও সহকারীদের সহযোগিতা দিনটিকে আরও ভালো করবে। প্রেমে সফলতার যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সমস্যা কমে আসবে এবং নিশ্চিন্ত বোধ করবেন। সন্ধ্যেটা পরিবারের সঙ্গে আড্ডা মেরে বা বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ করে কাটাবেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
একসঙ্গে অনেকগুলি বিষয় চলে আসতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে কিছুটা শান্তি পেতে পারেন। বাড়ি ও সম্পত্তি সংক্রান্ত কোনো আইনই কাজ করবে না। প্রেমের জন্য দিনটি অনুকূল নয়। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa