ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মনের কথা কাউকে বলবেন না মীন, সম্মান লাভ বৃষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
মনের কথা কাউকে বলবেন না মীন, সম্মান লাভ বৃষের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৭/০৬/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
ইতিবাচক ভাবনা সাফল্যের দিকে এগিয়ে নিতে সাহায্য করবে। কঠিন কাজে সহজেই সফল হলে অবাক হবেন না।

পছন্দের মানুষটি আপনাকে চমকে দিতে পারে। ছাত্রদের জন্য দিনটি ভালো। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি উপভোগ করবেন এবং সাফল্য ও সুন্দর জীবন আপনার সামনে উপস্থিত হবে। কাজে সাফল্য আসবে এবং সহকারীদের কাছ থেকে আপনি যশ ও সম্মান লাভ করবেন। ঊর্ধ্বতনরা আপনাকে নির্ভরযোগ্য বলে গণ্য করবেন। বাড়িতে সময় ভালো কাটবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
অর্থ, সঞ্চয় ইত্যাদি সবকিছুর জন্যই দিনটি অসাধারণ। কিছু শুভ চেষ্টা বাস্তবে রূপান্তর হতে শুরু করবে এবং যে প্রকল্পেই কাজ করবেন সেটিই সফল হবে। আপনার আয় সম্ভবত বাড়বে। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অনুভূতিগুলোর ওপর নিয়ন্ত্রণ রাখুন। সৃজনশীলতা ও নতুন ব্যবসার পরিকল্পনা একসঙ্গে চলবে না। এই সময়ে অনেক কিছুতেই নিষেধাজ্ঞা থাকতে পারে। আইনি, নৈতিক এবং ধর্মীয় ক্ষেত্রে নিজের সীমাগুলো বুঝুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
খুব সহজে ছুটি নাও পেতে পারেন। কাজ করতে অথবা কাজে মনোনিবেশ করতেও অসুবিধা হতে পারে। অলস বোধ করবেন এবং মনোসংযোগ করতে পারবেন না। এখন ব্যবসায় এবং কাজে অন্যদের সঙ্গে কথাবার্তায় আপনার বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। প্রেমযোগে শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দিনটি খুব সহজ হবে এবং কোনো কিছুর জন্যই আজ লড়াই করতে হবে না। সুতরাং আশা করতে পারেন যে সবকিছু সহজে সমাধান হয়ে যাবে। প্রেমযোগ শুভ। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনার পর পদোন্নতি হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
কাউকে আপনার ভালোবাসা জানাতে পারেন, এটি সৌভাগ্যজনক হতে পারে। আপনি আজ বিভিন্ন দিক থেকে লাভের সুযোগ পাবেন। সুতরাং, সাধারণের বাইরে কিছু করতে ইতস্তত করবেন না। বন্ধু-পরিবারের সঙ্গে কোনো প্রমোদ ভ্রমণে যেতে পারেন। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অপছন্দের কোনো মন্তব্য শুনলেও তাতে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখাবেন না। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন বিতর্কিত আলোচনাগুলো থেকে দূরে থাকুন। খরচ বাড়তে পারে, তবে তার জন্য অন্যকে দোষ দিয়ে কোনো লাভ নেই। প্রেমে কিছু বাধা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
টুক-টাক কিছু বিবাদ থাকলে পুরো দমে এগিয়ে যাবেন। সম্পূর্ণভাবে দিনটিকে উপভোগ করবেন। প্রেমে আত্মবিশ্বাসের প্রয়োজন। আপনি বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সফল পরিকল্পনা করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নির্ধারিত প্রকল্প ও আর্থিক চুক্তির ব্যাপারে একই কথা বলা যায়, এগুলো সম্পন্ন হবে, তবে খানিকটা দেরিতে। দিনের শুরুতে কিছু বাধায় পড়লেও রাস্তা খুলে যাবে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

মন আজ অনুভূতিপ্রবণ থাকবে এবং এই অনুভূতিগুলি ইতিবাচক হবে। প্রেমে পড়লে নিজেকে এক স্বপ্নের দুনিয়ায় পেতে পারেন। পরিবারের সঙ্গে আলোচনা এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মানসিকভাবে অস্থির বোধ করতে পারেন। মনের কথা অন্যকে জানিয়ে সমস্যায় পড়তে পারেন। সাবধানে গাড়ি চালান। শিক্ষার্থীদের জন্য দিনটি মোটামুটি ভালো। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।