ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

দিনটি উজ্জ্বল মেষের, চাকরিতে ভালো ফল সিংহের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মে ২৯, ২০১৭
দিনটি উজ্জ্বল মেষের, চাকরিতে ভালো ফল সিংহের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ৩০/০৫/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দিনটি খুব উজ্জ্বল। না জানা বেশ কিছু বিষয় সম্পর্কে বিস্তৃতভাবে জানতে পারবেন।

মনের মানুষটির সঙ্গে বেশ কিছুটা সময় অতিবাহিত করবেন। আত্মীয়-স্বজন বাড়িতে আসার সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে কিছুটা সময় কাটবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
যেকোনো কাজ সুসম্পন্ন করতে পারবেন। কোথাও বেড়াতে যেতে পারেন। অতিরিক্ত খরচের সম্ভাবনা। দুপুর পর্যন্ত ব্যক্তিগত কিছু কাজের বোঝা চাপবে। কিন্তু বিকেলের পর থেকে সুন্দর সময় অতিবাহিত করবেন। প্রেমযোগে মিশ্র ফললাভ হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুন: (২২মে – ২১ জুন) 
স্বাস্থ্যের কারণে অপরিকল্পিত খরচ হতে পারে। অতিরিক্ত কিছু কাজের বোঝা আজ চাপতে পারে। মেজাজ হারিয়ে ফেলবেন না। ইতিবাচক থাকুন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। জীবনসাথীকে অসম্মান করা বা আঘাত দেবেন না। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
শরীর ও স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখুন। পরিমিত বিশ্রাম নিন। দুশ্চিন্তা করবেন না। অনিদ্রা অসুস্থতার কারণ হতে পারে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে তা বাতিল করুন। বচসায় জড়াবেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সমস্ত কাজের জন্য দিনটি শুভ। চাকরি ও ব্যবসায় ভালো ফল পাবেন। ব্যবসায়ীরা তুলনামূলকভাবে বেশি লাভ পাবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজে সন্তুষ্ট হবে। কর্মসূত্রে কোনো যাত্রা হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দিনটি আনন্দে কাটবে। সমস্ত দিক থেকে লাভ হওয়ার সম্ভাবনা। আয় বাড়বে। অবিবাহিতরা বিয়ের পরিকল্পনা করতে পারেন। সুস্বাদু খাবার খাওয়ার সম্ভাবনা রয়েছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
কারও সঙ্গে বচসায় জড়াবেন না। ভদ্র ব্যবহার করুন। শারীরিক ও মানসিক ক্লান্তি থাকবে। তুচ্ছ কারণে বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। ধর্মীয় কাজকর্মে খরচ। স্বাস্থ্যের যত্ন নিন। জরুরি অবস্থার জন্য সঞ্চিত অর্থ শেষ হতে পারে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৯২ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
যে কোনো কাজের ক্ষেত্রে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নিতে পারবেন। গুরুজনদের কাছ থেকে উপকৃত হতে পারেন। সমাজে গ্রহণযোগ্যতা ও সম্মান বাড়বে। দ্রুত রেগে যেতে পারেন। ভদ্রতা বজায় রাখুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
চেষ্টা করুন নেতিবাচক চিন্তা মুছে ফেলতে। শারীরিক ও মানসিকভাবে সাচ্ছন্দ্য নাও বোধ করতে পারেন। মানসিকভাবে অসন্তুষ্ট থাকবেন। হতাশা আনবেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯৬

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি শুভ। সরকারি কাজে লাভ হবে। ঊর্ধ্বতনদের দ্বারা পুরস্কৃত হবেন। সন্তান ও প্রতিবেশীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। চিন্তা-ভাবনার পরিবর্তন ঘটার বিশেষ সম্ভাবনা আছে। আর্থিক লেনদেন করলে বিশেষ সতর্ক থাকুন। যাত্রাযোগ শুভ।  প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
পূর্ণ আত্মবিশ্বাস ও নৈতিকতার সঙ্গে কাজ করবেন। কাজগুলিতে সফলতা পাবেন। মা-বাবার কাছ থেকে লাভবান হতে পারেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোযোগী হয়ে উঠবেন। সরকারি কাজে আর্থিক মুনাফা হবে। সন্তানদের জন্য বেশ কিছু অর্থ বিনিয়োগ করবেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
ক্রোধ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। মানসিক ক্লান্তিতে ভুগতে পারেন। কঠোর পরিশ্রম করতে হবে, তবে তাতেও বিশেষ লাভের সম্ভাবনা নেই। সন্তানদের নিয়ে চিন্তায় থাকবেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, মে ৩০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।