ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মনের উচ্চাশায় সফল হবে কুম্ভ, কর্মস্থলে সুনাম পাবে কন্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মে ২৭, ২০১৭
মনের উচ্চাশায় সফল হবে কুম্ভ, কর্মস্থলে সুনাম পাবে কন্যা

আজ কেমন যাবে
তারিখ- ২৮/০৫/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
নক্ষত্ররা অনুকূলে থাকবে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত।

ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর এবং প্রেমিক ও প্রেমিকার মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। নতুন প্রেমের সম্ভাবনা আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
প্রেমের সমস্যা মানসিকভাবে ক্লান্ত করে তুলবে। সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গেও নিজেকে মানিয়ে নিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন মিথুন: (২২মে-২১ জুন)
সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও প্রেমিক বা প্রেমিকার সঙ্গে আনন্দ থাকবেন। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কট কর্কট: (২২ জুন-২২ জুলাই)
প্রেম ও দাম্পত্যের বিষয়গুলো খুব ভালোভাবে সামলাতে পারবেন। যে কোনো চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)  
পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। সন্তানের কোনও ভাল জিনিস বা সফলতা অবাক করবে। কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। যাত্রা যোগ শুভ। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

কন্যা কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য আত্মীয়ের সঙ্গে মনমালিন্য হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
সারাদিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য থাকবে। কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। দক্ষতা দেখানোর সুযোগ পাবেন। প্রেম যোগে বাধা আছে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩

মকর মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল নয়। কাউকে নিজের দুর্বলতা দেখালে সমস্যা হতে পারে। প্রেম নিয়ে মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
মনে উচ্চাশা থাকলে সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। প্রেম ও দাম্পত্যে শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
উচ্চব্যক্তিদের সঙ্গে দেখা হওয়ায় উপকার লাভ হতে পারে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা আছে। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।