ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মিথুনের সন্তানের জন্য চিন্তা, বুদ্ধির জোরে সফল বৃশ্চিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
মিথুনের সন্তানের জন্য চিন্তা, বুদ্ধির জোরে সফল বৃশ্চিক

আজ কেমন যাবে

তারিখ- ২৭/০৫/২০১৭

মেষমেষ: (২১ মার্চ - ২০ এপ্রিল) 

জলপথে সাবধান থাকুন। মানসিক শান্তি ফিরে পেতে পারেন।

সন্তানের জন্য ডাক্তারের খরচ বৃদ্ধি পাবে। ঝুঁকি নেওয়ার আগে চিন্তা করুন। প্রেম নিয়ে কথা বলার সময় সংযত থাকুন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬১

বৃষবৃষ: (২১ এপ্রিল - ২১ মে)

ব্যবসার দিকে ক্ষতি হতে পারে। কোনও কাজে প্রতারিত হতে পারেন। প্রেম ও দাম্পত্য বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য একটু চিন্তা বাড়তে পারে। ঠাণ্ডা লাগা থেকে সাবধান। শুভ দিক উত্তর।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯১

মিথুন

মিথুন: (২২মে - ২১ জুন)

আত্মীয়ের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা আছে। রাস্তাঘাটে কোনও বিপদ থেকে সাবধান থাকুন। বাবার সঙ্গে কোনও কারণে বিবাদ। বাড়িতে অতিরিক্ত খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা। প্রেম নিয়ে সাবধান থাকুন।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৮

কর্কট

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য ভ্রমণ হতে পারে। ব্যবসার দিকে খুব লাভ আসতে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। শুভ দিক পশ্চিম।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

অংশীদারি ব্যবসার জন্য কোনও ক্ষতি হতে পারে। ভালো কাজে বাধা পরতে পারে। খাওয়ার ব্যাপারে অসুবিধা হতে পারে। বন্ধুদের সঙ্গে কোনও বিবাদের জন্য মানসিক বিবাদ। যাত্রা যোগ শুভ।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

কোনও আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা কম। আগুন থেকে সাবধান থাকুন। যাত্রা যোগ শুভ।

 

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

 

শুভ রং: সাদা,  শুভ সংখ্যা : ৩১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদের কারণে সারাদিন মন কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে একটু মন্দার জন্য সঞ্চয় কম হবে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করে প্রেমে সফল হবেন।

 

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কাজের জন্য বন্ধুর সঙ্গে যোগাযোগ করতে পারেন। ব্যবসার দিকে কাজের আনন্দ পাবেন। বাড়তি খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি পাবে। চাকরির স্থানে বিবাদ হতে পারে। শুভ দিক পশ্চিম।

 

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

মনে আনন্দ থাকবে ভালো। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পুরনো কোনও শত্রুতায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। প্রেম নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অশান্তির কারণে কাজে মন বসবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। পাওনা আদায় হতে পারে। প্রিয়জনের কাছ থেকে উপকার পেতে পারেন। প্রেম যোগ শুভ।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

খেলাধুলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। ভ্রমণের আলোচনার সম্ভাবনা। বাড়িতে কোনও ডাক্তারের খরচ বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ।

 

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৭, ২০১৭

জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।