ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

মতবিরোধ এড়ান তুলা, সিংহের কাজে প্রশংসা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, মে ১৮, ২০১৭
মতবিরোধ এড়ান তুলা, সিংহের কাজে প্রশংসা আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৯/০৫/২০১৭

মীনমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকলেও প্রেম ও দাম্পত্য জীবনে ছোটোখাটো বিবাদ হতে পারে। এজন্য দিনের বাকি অংশটা হতাশায় কাটতে পারে।

দৈনন্দিন কাজগুলি আপনার পরিকল্পনা মাফিক নাও হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রতিবেশী ও আত্মীয়দের সঙ্গে ব্যক্তিগত বিষয় বা প্রেম নিয়ে আলোচনা করবেন না। কঠোর পরিশ্রমের পর আশানুরূপ ফল নাও পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের প্রবল সম্ভাবনা রয়েছে। ছাত্ররা পরীক্ষায় ভালো ফল করবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন

মিথুন: (২২মে – ২১ জুন) 
প্রেম বা বিয়ে নিয়ে বন্ধুদের সঙ্গে আলোচনা এড়িয়ে চলুন। শান্ত থাকুন এবং সাবধানতা অবলম্বন করুন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা। শারীরিক অসুস্থতার কারণেই খরচ বাড়তে পারে। সম্মান ক্ষুণ্ণ হতে পারে এমন কোনো আজ কাজ করবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সমস্যার সমাধানের ফলে শান্তি পেতে পারেন। শারীরিকভাবে দুর্বল থাকায় কাজে সেরাটা দিতে পারবেন না। সহকর্মীদের মতবিরোধ তৈরি হবে। কর্মক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। প্রেমযোগ ভালো থাকবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
নতুন প্রকল্পের বা নতুন ব্যবসার কাজ শুরু করতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। বন্ধুদের মাধ্যমে লাভ হবে। গৃহের পরিবেশকে বন্ধুত্বপূর্ণ ও সহায়ক করে তোলার জন্য উদ্যোগ নেবেন। মনের মানুষের সঙ্গে সন্ধেটা কাটানোর চেষ্টা করুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি আছে এমন বিষয়গুলি এড়িয়ে চলুন। নতুন কাজ শুরু করার জন্য দিনটি ভালো নয়। অতিরিক্ত দুশ্চিন্তা করতে পারেন। বিশেষ কারণে অধিক পরিশ্রম করতে হতে পারে। যাতে স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। আজ প্রচুর খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
প্রেম নিয়ে অহেতুক চিন্তিত করবেন না। পরিস্থিতি কঠিন হলেও সফলতা পাবেন। মতবিরোধ ও বিবাদ এড়িয়ে চলুন। কারও সম্পর্কে খারাপ মন্তব্য করা থেকে বিরত থাকুন। সুস্থ থাকার জন্য শরীরচর্চা করুন।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
আয়ের কিছুটা অংশ সঞ্চয়ের জন্য খরচ করতে পারেন। বিদেশে বসবাসকারী ভাই-বোন ও বন্ধুদের সঙ্গে পুনরায় যোগাযোগ করে আনন্দ পাবেন। তাদের কাছ থেকে কোনো সুসংবাদও পেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেমিক বা প্রেমিকার অনেকটাই ভালো কাটাবেন। মিষ্টি কথা বলে কারও প্রতি ক্ষোভ প্রকাশ করতে পারেন। বিকেলে একটি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কোনো সহকর্মীর সঙ্গে বেশি সময় কাটাতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
ভাইদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। সন্ধ্যার পর কিছু প্রাপ্তি হতে পারে। কেউ বিরক্ত করার চেষ্টা করবে। কোনো আইনি কাজে হাত দেওয়ার আগে ভালো করে বিবেচনা করুন। প্রেমযোগ শুভ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কাজ শুরুর আগে সঠিকভাবে পরিকল্পনা করুন। বাধা পেরিয়ে নতুন ব্যবসা শুরু করতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা বেশ জমে উঠবে। স্বাস্থ্য খুবই ভালো থাকবে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কাজের পরিবেশ যথেষ্ট প্রাণবন্ত থাকবে। সন্ধ্যাবেলা পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। প্রেম নিয়ে কথা বলার সময় সাবধান থাকুন। ভুল করলে কঠিন ফল পেতে হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।