ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেম-প্রণয়ে অশান্তি মীনের, মেষের শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ৮, ২০১৭
প্রেম-প্রণয়ে অশান্তি মীনের, মেষের শুভ প্রেম-প্রণয়ে অশান্তি মীনের, মেষের শুভ

আজ কেমন যাবে
তারিখ: ০৯/০৫/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। প্রিয় ব্যক্তির জন্য মনে কষ্ট বাড়বে।

অনেক দিনের আশা পূরণ হতে পারে। পড়াশোনার জন্য দিনটি খুব ভালো। গোপন কোনো সমস্যা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কীট-পতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। কাজের দিকে বাধা আসতে পারে। অর্থের ব্যাপারে ক্ষতির সম্ভাবনা। ব্যবসার দিকে মন্দা আসতে পারে। শত্রুর চাপ বাড়বে। প্রেমের বিষয় নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভ্রমণের যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)
মাইগ্রেন বাড়তে পারে। বাড়িতে কোনো কাজের জন্য খরচ বাড়বে। সন্তানের কারণে বাড়িতে অশান্তি দেখা দিতে পারে। ব্যবসার দিকে চিন্তা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে কথা বলার সময় সতর্ক থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
উচ্চব্যক্তির সঙ্গে থাকার জন্য কাজের উপকার হতে পারে। আর্থিক কারণে মানসিক চাপ বাড়তে পারে। কর্মস্থানে কোনো ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। বিদেশ ভ্রমণের বাধা কাটবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অর্থক্ষতির সম্ভাবনা। গাড়ি একটু সাবধানে চালান। পাওনা আদায়ের জন্য দিনটি ভালো। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। সন্তানের জন্য খরচ ব‍াড়বে। প্রেমের যোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যবসার দিকে নতুন কিছু শুরু হতে পারে। শরীর ঠিক না থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে সারাদিন থাকার জন্য আনন্দ বাড়বে। গঠনমূলক কাজে কোনোভাবে আয় বাড়ভে। উপহার লাভের সম্ভাবনা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নানা লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। কর্মস্থানে কোনো নতুন কাজের শুরু। ব্যবসার দিকে কোনো সমস্যার সমাধান হতে পারে। প্রেমের সম্পর্কে বিবাদ বাড়বে। শুভ দিক পশ্চিম।

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সংসারের অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ শুরু হতে পারে। আজ আপনার হাতে কোনো ভুল কাজ হওয়ার সম্ভাবনা। শত্রুতা থেকে ক্ষতি হতে পারে। বিদেশে থেকে কোনো বন্ধুর খবর আসতে পারে। নতুন প্রেমের যোগ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো আর্থিক ক্ষতি হতে পারে। ভালো কাজে অর্থব্যয় বাড়তে পারে। প্রতিযোগিতায় জয়লাভ হবে। পেটের কোনো সমস্যার জন্য চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
প্রেম নিয়ে বিভিন্ন ঘটনায় অনুভূতিশীল হয়ে পড়বেন। ব্যবসার দিকে বাড়তি খরচ হতে পারে। মামলার দিকে জয়লাভের জন্য আনন্দ বাড়বে। চিন্তার কারণে রাতের ঘুম নষ্ট হতে পারে। গুরুজনের সঙ্গে তর্ক হতে পারে। প্রেমে সমস্যার যোগ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আজ কোনো আলোচনা থাকলে করতে পারেন। অতিরিক্ত ক্রোধ রক্তচাপ বাড়াতে পারে সাবধান থাকা দরকার। প্রেমে সাফল্য পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শরীরের কোনো অঙ্গে যন্ত্রণা বাড়তে পারে। প্রেম-প্রণয়ে অশান্তি। পাওনা আদায়ে কোনো প্রকার বিবাদ হতে পারে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ করতে পারেন। সাবধানে গাড়ি চালান।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০৯, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad