ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কন্যার আয় বাড়বে, তুলার দুর্বলতার সুযোগ নিবে শত্রু

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
কন্যার আয় বাড়বে, তুলার দুর্বলতার সুযোগ নিবে শত্রু রাশিফল ফাইল ফটো

আজ কেমন যাবে
তারিখ- ২৪/০৪/২০১৭

মেষমেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে।

চাকরির জন্য ভাল যোগাযোগ আসবে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ হতেপারে। প্রেমে অশান্তি হতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল-২১ মে)
কোনও কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, অন্যথায় বিবাদ হতে পারে। প্রেমে সন্দেহ প্রবণতা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে বিবাদ বা তর্ক হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৫

মিথুনমিথুন: (২২মে-২১ জুন) 
শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে । প্রেমের দিকে জটিলতা বাড়তে পারে। কোনও উপহার আসতে পারে। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। অর্থ ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। যাত্রা যোগে বাধা।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯


কর্কটকর্কট: (২২ জুন-২২ জুলাই) 
সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি হতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। গবেষণাতে সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে কোনও চিন্তা বাড়তে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২ 

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
দুপুরের পরে ভাল খবর আসতে পারে। বাড়ির বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। প্রেম বা দাম্পত্যে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিয়ে পরিবারে কোনও বিবাদ হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর)  
আয় বৃদ্ধি পেতে পারে পেতে পারে। পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। যাত্রা যোগ শুভ। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
শত্রু দুর্বলতার সুযোগ নিতে পারে। জিনিষ কেনার জন্য খরচ বাড়তে পারে। সংগীত চর্চা থেকে আনন্দ পাবেন। চাকরির স্থানে চাপ বাড়তে পরে। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) 
অধিক ব্যয় হতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। প্রেম বা বিবাহ বিষয় কোনও আলোচনা হতে পারে। ব্যবসার দিকে খরচ বৃদ্ধি পাবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 

আইনি ক্ষেত্রে জয় লাভ আসতে পারে। ব্যবসার দিকে কোনও সমস্যার সমাধান হতে পারে । রাস্তা ঘাটে কোনও বিপদ আসতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ছোট কারণে বিবাদ হতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২০

মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) 
প্রেম নিয়ে বাড়িতে কোনও কলহ বাধতে পারে। চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনীহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রেম ও দাম্পত্যে কোনও বিবাদ হওয়ার থেকে সাবধান থাকুন। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি পাবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
সারাদিন প্রচুর পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি আসতে পারে। ক্ষত থেকে সমস্যা বাড়তে পারে। সম্পত্তি থেকে কোনও আয় হতে পারে। প্রেম বা দাম্পত্যে কোনও বিবাদ দেখা দিতে পারে। শুভ দিল দক্ষিণ-পশ্চিম।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad