ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বেহিসাবি খরচে ঝামেলায় তুলা, তর্কে যাবেন না কর্কট

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
বেহিসাবি খরচে ঝামেলায় তুলা, তর্কে যাবেন না কর্কট আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০৪/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কিছু কথা গোপন রাখতে হবে এবং কাজ গোপনে করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে।

অর্থের দিকে দিনটি ভাল হবে। প্রেমযোগ মিশ্র। বাড়তি কোনো খরচের জন্য সঞ্চয় কম হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আপনার পরিবারে সদস্যরা কোনো এক প্রতিবেশীর কথায় বেশি প্রভাবিত হতে পারেন। প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দাঁতের কোনো রোগ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।   শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
অন্যকে প্রভাবিত করার চেষ্টা করতে গিয়ে নিজের গুরুত্ব হারিয়ে ফেলতে পারেন। সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। প্রেমে ইচ্ছেপূরণ হওয়ার দিন আজ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিশ্বস্ত লোকের কাছ থেকে আঘাত পাওয়ার আশঙ্কা আছে। সাবধানে চলাফেরা করুন, বিশেষ করে জলপথে। ব্যবসা থেকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চ পর্যায়ের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে তর্ক না করা ভাল হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
শুভাকাঙ্ক্ষী বলে দাবি করা কোনো আত্মীয় আপনার ক্ষতি করতে পারে। বিলাসী ভোজনের জন্য খরচ বাড়তে পারে। মনের মানুষের কাছে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো একটি বিষয় নিয়ে ভাবতে থাকলে মানসিক চাপ বাড়বে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। অর্থের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে কোনো চিন্তা বাড়বে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
বেহিসাবি খরচের জন্য সমস্যায় পড়তে হবে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করার জন্য মনে আনন্দ পাবেন। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সম্পর্কের মধ্যে সন্দেহ সমস্যার সৃষ্টি করবে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। কর্মস্থলে কাজের চাপ বাড়বে। পড়াশোনার জন্য আজ কোনো বাধা আসতে পারে। প্রেমের ক্ষেত্রেও বাধা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বারবার চেষ্টা করার ফলে সফলতার রাস্তা খুলতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে কোনো যন্ত্রণা কষ্ট দিতে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ হতে পারে। প্রেম ও দাম্পত্যযোগ শুভ। যাত্রাযোগও শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মানসিক অবস্থা খারাপ থাকায় কাজকর্মে ক্ষতির আশঙ্কা আছে। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। ডাক্তারের পেছনে ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
প্রিয় কোনো মানুষের জন্য দিনের মধ্যে বারবারে মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যশ-সুনামের জন্য বেশ কিছু বাড়তি খরচ করে ফেলতে পারেন। খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। প্রেমে সমস্যার যোগ আছে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।