ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেমিকার সঙ্গে ভ্রমণ মীনের, মিথুনের ‍অধিক ব্যয়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
প্রেমিকার সঙ্গে ভ্রমণ মীনের, মিথুনের ‍অধিক ব্যয় প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ২৯/০৩/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম নিয়ে সমস্যার সমাধান বেরোবে। অর্থ ও দামি বস্তুর ক্ষতির সম্ভাবনা আছে।

কোনো বিপদ থেকে সাবধান থাকুন। ঋণ গ্রহণ করতে হতে পারে। ব্যবসায় আয় নিয়ে চিন্তা বাড়বে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

প্রেমের দিকে বদনাম আসতে পারে। কাজের ক্ষেত্রে অশুভ লোকের কারণে বিবাদ হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য ক্ষতি হতে পারে। আয় ও ব্যয়ের সমতা থাকবে না। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 

অধিক ব্যয়ে চিন্তা বাড়বে। বাড়িতে ও বাড়ির বাইরের বিবাদ থেকে সাবধান। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। বাড়ির সবাই মিলে কাছে ভ্রমণের আলোচনা হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

কর্মক্ষেত্রে মিথ্যা বদনাম আসতে পারে। ব্যবসার দিকে শুভ পরিবর্তন। কাজের দিকে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ। প্রেমিক বা প্রেমিকা থাকার জন্য আনন্দ পাবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

নেশায় আসক্তি বাড়তে পারে। কর্মস্থানে ক্ষতির সম্ভাবনা। গোপন রাগ বা অভিমান বাড়তে পারে। সময়ের অভাব থাকতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

পিঠের যন্ত্রণা বা বাতের ব্যথা বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি লাভের যোগ আছে। প্রেমে আনন্দ বাড়বে। বাড়িতে অতিথির সমাগম হতে পারে। মাথায় আঘাতের সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 

নতুন কোনো ব্যবসার মাধ্যমে আয় বাড়তে পারে। দাম্পত্য বা প্রেমের বিবাদ অনেক দূর যেতে পারে। কাজে গাফিলতি থাকতে পারে। দূরের বন্ধুর খবর আসতে পারে। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

শারীরিক সমস্যা বাড়তে পারে। সাংসারিক ব্যাপারে বাড়তি খরচের যোগ। কোন জিনিস নষ্ট হতে পারে। প্রেমযোগ মিশ্র। গাড়ি সাবধানে চালান। পেটের যন্ত্রণা বাড়তে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

রক্তচাপ অধিক বাড়ায় শরীরে কষ্ট দেখা দিতে পারে। ব্যবসার দিকে শুভ ফলের আশা করতে পারেন। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্কে যাবেন না। আর্থিকযোগ মিশ্র। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২০

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
কর্মস্থানে কোনো ভুল কাজের জন্য অপরাধবোধ কাজ করবে। বাড়িতে কাজের চাপ থাকবে বেশি। গুণীজনের সঙ্গ পেতে পারেন। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

অর্থ ক্ষতির সম্ভাবনা আছে। এ বিষয়ে সাবধান থাকুন। রাস্তাঘাটে কোনো ঝামেলা হতে পারে। রোগের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশীর থেকে সুনাম পেতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

কোনো কাজের জন্য বাড়িতে বদনাম হতে পারেন। বন্ধুদের কারণে অধিক ব্যয়। ব্যবসার দিকে কোনো বিবাদ মিটে যেতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণের যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘন্টা, মার্চ ২৯, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।