ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সিংহকে ঠকাবে বিশ্বস্ত কেউ, অন্যের উপকারে মীনের শান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
সিংহকে ঠকাবে বিশ্বস্ত কেউ, অন্যের উপকারে মীনের শান্তি আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ২৭/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হালকা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।

মানসিক চাপ, রাগ বা জেদ বেড়ে রক্তচাপ বৃদ্ধির শঙ্কা। বন্ধু বিচ্ছেদ ও প্রেমে সমস্যার যোগ আছে। শিক্ষা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে সফলতা থাকবে। কুটির শিল্পে যুক্তদের অগ্রগতি হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
প্রেমের দিকে খুব ভাবনা চিন্তা করে পা বাড়াতে হবে। প্রচুর ব্যয় বেড়ে যাওয়ার কারণে সংসারে অনেক সমস্যা দেখা দেবে। প্রেম নিয়ে মনে একটা চঞ্চলতা থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিদ্যার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনো অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসকের সঙ্গে আলোচনার প্রয়োজন আছে। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটান। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
কোমল স্বভাব, মিষ্টি কথা অনেকের কাছে প্রিয় করে তুলবে। সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন। প্রেম নিয়ে পরিকল্পনা সফল হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
পেশাগত কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। কোনো বিশেষ বন্ধু বা প্রেম নিয়ে সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে জীব-জন্তু কেনার যোগ আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬২

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নিজের সৌখিনতার জন্য বাড়তি খরচ বাড়তে পারে। ভাল কোনো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনো বিষয়ে ঝামেলা হতে পারে। প্রেম নিয়ে সমস্যার আশঙ্কা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ,   শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ভাগ্য উন্নতির কোনো উপায় খুঁজে পেতে পারেন। আয় বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনো আগ্রহ বাড়বে। পিতার সঙ্গে কোনো ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে। প্রেম যোগে বাধা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮১

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
খুব কাছের মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্প দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনো কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধের যোগ আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোন সমস্যা সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পরতে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
নতুন কিছু শুরু করার ভালো সময়। কল্যাণজনক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনো বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথে ঘাটে সাবধানে চলাফেরা করুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। প্রেম যোগে সফলতা পাবেন। অন্যকে উপকার করে মনে শান্তি পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।