ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

শত্রুর মোকাবেলা করুন মেষ, মীনের কাজের চাপ বাড়বে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
শত্রুর মোকাবেলা করুন মেষ, মীনের কাজের চাপ বাড়বে রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৪/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। অর্থ ব্যাপারে শুভ পরিবর্তন হবে।

পেটের কোনও সমস্যা বাড়তে পারে। বিবাদ থেকে সাবধান। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনের শুরুতে একটু অশান্তির যোগ আছে। অনেক দিনের পুরানো আশা নষ্ট হতে পারে। পড়াশুনার দিকে কোনও শুভ ফল পেতে পারেন। প্রেম নিয়ে পরিবারের সঙ্গে তর্ক বাধতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
সন্তানের জন্য কোনও চাপ আসতে পারে। কাজের দিকে আজ একটু অনীহা আসতে পারে। ব্যবসার দিকে একটু বাধা আসবে। প্রেমের ব্যাপারে মনে শান্তি পেতে পারেন। রক্তচাপ বাড়তে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সততার পরিচয় দিতে পারবেন। তবে আজ কোনও নতুন লোকের সঙ্গে পরিচয় হতে পারে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। কোনও নতুন কাজের খবর আসতে পারে। প্রেম যোগে বাধা আছে। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
পায়ের নিচের কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে বাধা আসতে পারে। অর্থ ব্যাপারে চাপ বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য আজ ভাল সংবাদ আসতে পারে। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)  
গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য দিনটি ভাল। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে প্রস্তাব আসতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ নিয়ে চিন্তা বাড়বে। যাত্রা যোগে বাধা আছে।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬২

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বিবাদ মিটে যেতে পারে। ব্যবসার দিকে কোনও চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও ক্ষতি হতে পারে। শরীরের দিকে নজর দিন। প্রেমের সমস্যা ছোট থেকে ক্রমশ বড় হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর)
প্রিয়জনের কাছে অপমানিত হতে পারেন । তবে কাজের ভাল সুযোগ আসতে পারে। লেখক এবং সাংবাদিকদের জন্য দিনটি ভাল। গঠনমূলক কোনও কাজের ক্ষেত্রে উন্নতির যোগ আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৮১

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। উপহার পেতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় আর্থিক কারণে বিবাদ হতে পারে। ডাক্তারের জন্য খরচের ব্যাপারে চিন্তা বাড়বে। রক্তচাপ বাড়তে পারে। প্রেম যোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং :নীল,  শুভ সংখ্যা : ২০

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বিভিন্ন ভাবে অর্থ আসতে পারে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। পড়াশুনার জন্য চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। প্রেম নিয়ে চিন্তা বাড়বে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
পরিবারে কোনও বিবাদ বাধতে পারে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বন্ধুদের সঙ্গে একটু সাবধানে থাকুন। প্রেমে বাধার যোগ আছে আইনি কাজের জন্য চিন্তা বাড়তে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
উপকার করে বদনাম আসতে পারে। ব্যবসার দিকে একটু ভাল সংবাদ পেতে পারেন। চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে। পরিবারে সন্তানের বিষয় আলোচনা হবে। প্রেম ও দাম্পত্য যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।