ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কন্যা, বৃশ্চিক ও কুম্ভের ভালো দিন, শুভ নয় ধনু-মকরের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
কন্যা, বৃশ্চিক ও কুম্ভের ভালো দিন, শুভ নয় ধনু-মকরের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২০/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে চলুন।

প্রেমে নতুন মোড় আসতে পারে। কোনো কঠিন পরীক্ষা থেকেই পালাতে পারবেন না। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
স্বাস্থ্য ভালো থাকবে না। এটি বিরক্তির কারণ হতে পারে। যদিও কঠোর পরিশ্রম করা থেকে তা বিরত রাখতে পারবে না। কাজে এতোটাই মগ্ন হয়ে যাবেন যে অসুস্থতাকে ভুলে যেতে পারেন।   ঊর্ধ্বতনদের কাছে কিছু বিষয় খুব ভালো নাও লাগতে পারে।   প্রেমযোগে বাধা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
ব্যবসা ভালো হবে। স্বাস্থ্যের দিকে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। ঝুঁকি আছে এমন কোনো জিনিস অথবা পরিস্থিতি এড়িয়ে চলুন। দিনটিতে কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসা সূত্রে বিদেশ যাত্রা হবে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আজ লাভের দিন হবে। পারিবারিক জীবন চূড়ান্তভাবে উপভোগ করবেন। বন্ধুদের সঙ্গে ছোটো-খাটো ভ্রমণে যেতে পারেন। গ্রহ-নক্ষত্রের অবস্থানে আয় বাড়বে। পছন্দের খাবারটি আজ উপভোগ করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শুভ দিক উত্তর। দুর্ঘটনার আশঙ্কা আছে। অস্ত্রোপচারও হতে পারে। বিতর্ক এড়াতে কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। প্রেমে সমস্যা থাকবে। বিনোদনের জন্য খরচ করতে পারেন। কাছের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
এক কথায় অসাধারণ দিন আজ। শারীরিক ও মানসিকভাবে সবল বোধ করবেন। অটল আদর্শগুলো লক্ষ্য পূরণে সহায়তা করবে। প্রিয়জনেরা একে অপরের সঙ্গ উপভোগ করবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
সুমধুর কথা অন্যদের অনুসরণ করতে বাধ্য করবে। বাচনভঙ্গি বাস্তবিকভাবেই অত্যন্ত আকর্ষণীয় হবে। অর্থ উপার্জন হবে। কোনো জটিল আলোচনায় অংশ নিতে পারেন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দিনটি আজ দারুণভাবে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে এবং বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। কোথাও বেড়াতে যেতে পারেন। বন্ধুদের দ্বারা উপকৃত হবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দিনটি সমস্যায় ভরা। বিভিন্ন কারণে মানসিক চাপে থাকবেন। অহেতুক দুশ্চিন্তা করবেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে বচসা হতে পারে। অযথা অর্থ ব্যয় হতে পারে। ঝুঁকি আছে এমন বিষয়ে অত্যন্ত সাবধান থাকুন। অপমানও সহ্য করতে হতে পারে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দিনটি মনে রাখার মত নয়। সমস্যার সম্মুখীন হতে পারেন। সব কিছু নতুন করে শুরু করতে চাইতে পারেন। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। নিজের স্বাস্থ্যও চিন্তার কারণ হতে পারে। যেটি বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আজ দিনটি শুভ। শারীরিক ও মানসিক সুস্থতা থাকবে। সারাদিন মুখে একটা সুন্দর হাসি লেগে থাকবে। বিনিয়োগ থেকে ভালো প্রতিদান পাবেন। মা-বাবার সাহায্যে প্রচুর লাভ করতে পারেন। প্রেমে সফলতা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রতিটি মুহূর্ত পরিবারের সঙ্গে উপভোগ করবেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটাবেন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। আর্থিক দিকেও দিনটি লাভজনক হবে। বিভিন্ন বিষয়ে আজ প্রয়োজনের তুলনায় একটু বেশিই আত্মবিশ্বাস থাকবেন। সব কাজ নিখুঁতভাবে ও নিশ্চয়তার সঙ্গে করতে পারবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।