Alexa
ঢাকা, শনিবার, ১১ চৈত্র ১৪২৩, ২৫ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

বিয়েতে ইচ্ছুক সিংহের মনের মানুষ মিলবে, ক্রোধ সামলান বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ১২:৩০:৩৩ এএম
রাশিফল

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৭/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দৈনন্দিন কর্মজীবন থেকে একটু বিরতি দরকার হতে পারে। সুযোগ পেলে একটু আরাম করবেন। আমোদ-প্রমোদের পরিকল্পনায় পরিবার ও বন্ধুদেরও অংশীদার করবেন। শারীরিক দিকে দিনটি ভালো। কোনও প্রকার শারীরিক ও মানসিক সমস্যার ইঙ্গিত নেই। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
 
বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনও রকম অনৈতিক কাজে জড়িয়ে পড়বেন না। নিজে সৎ থাকুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। ক্রোধ নিয়ন্ত্রণ করা প্রয়োজন। শারীরিক ও মানসিক সমস্যায় ভুগতে পারেন। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
 
মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
দিনটি ভালো-মন্দে মেশানো। ভালো সময় যেমন আসবে, খারাপ সময়ও তেমনি সঙ্গে সঙ্গেই থাকবে। যদিও মানসিক সুস্থতার কিছুটা অভাব থাকতে পারে। সন্তানদের কিছু সমস্যা অথবা তাদের অনুপস্থিতি সারাদিন চিন্তিত রাখবে। অর্থের অপচয় বন্ধ করুন। প্রেমযোগে বাধা আছে। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
 
কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিশ্রমের খুব ভালো ফল পাবেন। যে কাজই করবেন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে যথেষ্ট খুশি হবেন। বাবা অথবা পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে লাভবান হবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
 
সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
বিভিন্নক্ষেত্র লাভজনক হবে। ব্যবসায় লাভ করবেন। ঊর্ধ্বতন আপনার কাজে খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। যারা বিবাহ করতে ইচ্ছুক তারা আজ মনের সঙ্গীটিকে খুঁজে পেতে পারেন। শুভ দিক উত্তর।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
 
কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে মানসিক অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়বে। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বুঝেশুনে কথা বলুন। অযথা লড়াই-ঝগড়ায় জড়িয়ে পরবেন না।
 
শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯
 
তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আত্মবিশ্বাসে ভর করে আগে এগিয়ে যাবেন। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। সুস্বাস্থ্যের অধিকারী হবেন। সমস্ত কিছু যেভাবে হবে তাতে আপনি খুশি হবেন। আর্থিক লাভ নিশ্চিত। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ২১
 
বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমের ক্ষেত্রে শুভ যোগ বর্তমান। দিনটি আর্থিক লাভের। কিন্তু খরচও প্রচুর হবে। দূরবর্তী স্থানের লোকজনের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। প্রেমের ক্ষেত্রে বন্ধুদের সহায়তা পাবেন। চোখ ও দাঁতের সমস্যা থেকে মুক্তি পাবেন।
 
শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
 
ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কিছু মতানৈক্যের সম্ভাবনা আছে। নিজের কাজে আজ সন্তুষ্ট থাকবেন। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের চেয়ে অনেকটা এগিয়ে থাকবেন। নতুন প্রেমের যোগ আছে। শুভ দিক উত্তর।
 
শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩
 
মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
যে কাজটি দেওয়া হবে সেটি সম্পন্ন করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। যাত্রার সম্ভাবনা আছে কিন্তু আপনার সেটি এড়িয়ে চলা উচিৎ। কোনও বিষয়ে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
 
কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সুমিষ্ট কথাবার্তা দিয়ে নিজের কাজটি সম্পন্ন করতে পারবেন। নতুন বন্ধু পাবেন। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। প্রেমের ক্ষেত্রে দিনটি স্বপক্ষে থাকবে। বিনিয়োগ সংক্রান্ত সমস্ত বিষয় মিটমাট করার জন্য দিনটি আদর্শ। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
 
মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আর্থিক বিষয়গুলির জন্য দিনটি উপযোগী। আর্থিক লাভ ছাড়া দীর্ঘমেয়াদী বিনিয়োগও করবেন যেটি ভবিষ্যতে সাহায্য করবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে সময় কাটাবেন। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১
 
বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..