Alexa
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৪ মে ২০১৭
bangla news

কাজের চাপে রাগ মীনের, কর্কটের ব্যবসায় উন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৫ ১২:০২:৫৭ এএম
ছবি: রাশিফল

ছবি: রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৫/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মানসিক শান্তি বাড়বে। বিপদের সময় কাউকে আশা করেও কাছে পাবেন না। আত্মীয়ের সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
গোপন শত্রুর কারণে প্রেমের ক্ষেত্রে ক্ষতি হতে পারে। পরিবারের কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। আগুন থেকে সাবধান থাকা দরকার। প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
মায়ের শরীর নিয়ে চিন্তা। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে। শরীরের কোনো অঙ্গে যন্ত্রণা বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদের জন্য কষ্ট পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কোনো আত্মীয় বাড়িতে আসতে পারে। শত্রুতার কারণে মানসিক চাপ বাড়বে। ব্যবসার দিকে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়িতে সন্তানের কারণে বিবাদ। মাথা যন্ত্রণা বাড়বে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আত্মীয়ের সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে। শরীর নিয়ে চিন্তা বাড়বে। কাজের ব্যাপারে উৎসাহ। মায়ের শরীরের জন্য চিন্তা। বাড়তি কোনো খরচ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কোনো ছোট কারণে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়বে। খরচ বাড়তে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হবে। পারিবারিক বিবাদের সম্ভাবনা। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ভালো কাজে পরিচিত লোকের বাধা পাবেন। কোনো বাইরের লোকের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। নতুন কোনো ব্যবসা যুক্ত হতে পারে। ব্যবসায় হঠাৎ করে কোনো লাভ আসার সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯২

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শুভ কোনো কাজে যেতে পারেন। বন্ধুদের থেকে প্রেমের ব্যাপারে সাহায্য পাবেন। বাড়িতে কোনো কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার সঙ্গে কোনো তর্ক বাঁধতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আত্মীয় থেকে শত্রুতা বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো ফল পাবেন। সামাজিক কোনো সম্মান লাভ হতে পারে। ডাক্তারের ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯৬

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আর্থিক বিষয় নিয়ে কোনো তর্ক হতে পারে। শিল্পীদের জন্য দিনটি খুব ভালো। কর্মে স্থানপরিবর্তন হতে পারে। প্রেমযোগে বাধা আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কোনো কারণে মনে আনন্দ ভঙ্গ হতে পারে। পড়াশুনার জন্য খুব ভালো সময়। বাড়তি কোনো খরচের জন্য চিন্তা বাড়তে পারে। দুপুরের পরে বাড়িতে কোনো সমস্যার খবর আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত কাজের চাপের জন্য রাগ বাড়তে পারে। বাড়িতে কোনো ভ্রমণের আলোচনা শুরু হতে পারে। গবেষণার দিকে প্রতিভার প্রকাশ করতে পারবেন। প্রেমযোগ শুভ। ব্যবসার যোগ মধ্যম। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..