ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্কটের বিবাহের ব্যাপারে ভালো খবর, মিথুনের বাড়িতে অতিথি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
কর্কটের বিবাহের ব্যাপারে ভালো খবর, মিথুনের বাড়িতে অতিথি রাশিফল ফাইল ফটো

আজ কেমন যাবে
তারিখ- ১৩/০৩/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
আইনি কোনো কাজের জন্য ভাল সুবিধা পাবেন। গবেষণার জন্য দিনটি ভাল।

পড়াশোনার জন্য শুভ কিছু ঘটতে পারে। বাড়িতে কোনো কাজের লোকের জন্য বিবাদ হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
বিনয়ের সুযোগ নিতে পারে লোকজন। প্রেম নিয়ে বিচলিত হতে পারেন। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে। শত্রুর জন্য কোনো চিন্তা বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
কোনো অশান্তি বাধতে পারে। প্রণয়ে সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে শুভ ফল পাবেন। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
বিবাহ ব্যাপারে ভাল খবর আসতে পারে। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে কোনো অশান্তি বাধতে পারে। লেখকদের জন্য খ্যাতি লাভ হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কর্মক্ষেত্রে কোনো কারণে উত্তেজনা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। অর্থ সম্পর্কি বিষয়ে কোনো ক্ষতি হতে পারে। লোকের উপকার করে সুনাম পাবেন। রক্তপাতের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যক্তিগত সম্পর্ক উন্নতির দিকে বাধা পড়তে পারে। পড়াশোনার জন্য কোনো সুবিধা বাড়তে পারে। ভাল কাজের সুযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনো বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বাড়িতে আত্মীয় নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। আইনের সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। বাবার সঙ্গে বিবাদ বেড়ে যাওয়ার শঙ্কা। বাড়তে পারে ব্যবসার দিকে চাপও। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
শত্রুরা চেষ্টা করলেও কিছু করতে পারবে না। রোগ থেকে মুক্তি লাভ করবেন। বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি হতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার। প্রেমের সমস্যার সমাধান হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
কোনো ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল ফল লাভ ও সঞ্চয় বাড়তে পারে। চাকরিস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
শত্রু থেকে সাবধান থাকা দরকার। পিঠের যন্ত্রণা বাড়তে পারে। কাজের ব্যাপারে উৎসাহ বাড়বে। বাড়বে মায়ের শরীর নিয়ে চিন্তাও। মাথার যন্ত্রণাও বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসার দিকে ক্ষতির শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কোনো অশান্তি আজ হাতাহাতি পর্যন্ত যেতে পারে। পরিবারের সঙ্গে কোনো আলোচনা ভেস্তে যেতে পারে। পড়াশোনায় খানিক বাধা আসতে পারে ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বুদ্ধি করে সমস্যা থেকে উদ্ধার হতে হবে। ব্যবসার দিকে খুব ভাল সংবাদ পাবেন। কোনো পাওনা আদায়ে অশান্তি বাধতে পারে। ব্যয়ের দিকে নজর দিন। প্রেমযোগে সমস্যা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।