[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

শান্ত থাকুন কুম্ভ, ব্যবসা লাভদায়ী মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১২ ১২:০৫:২৪ এএম
আজকের রাশিফল

আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১২/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
উদ্দীপনার অভাব দেখা দেবে। পারিবারিক সদস্যদের সঙ্গে সমস্যায় জড়াতে পারেন। কোনোরকম ঝগড়া ও বাক-বিতণ্ডা এড়িয়ে চলুন। মানসিক ও শারীরিকভাবে দুর্বল ও ক্লান্তবোধ করবেন। কর্মক্ষেত্রের সমস্যা বিরক্তি আরও বাড়িয়ে তুলবে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বাচনভঙ্গি ও চিন্তা-ভাবনায় পরিবর্তন আসবে। বুদ্ধিজীবী পর্যালোচনাগুলিতে খুব সম্ভবত আপনি অংশ নেবেন। সাহিত্য ও উদ্ভাবনী শক্তিতে বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা। অপরিকল্পিত ব্যয়ের সম্ভাবনা আছে। বদহজমের সমস্যায় ভুগতে পারেন। প্রেমযোগ শুভ। ভ্রমণের যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন

মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসা সম্প্রসারণের বিকল্পগুলি খুবই লাভদায়ী হবে। সমস্ত কিছু পরিকল্পনা মাফিক এগোবে। অর্থ সংক্রান্ত বিষয়গুলিতে সুফল পাবেন। ব্যবসার কাজকর্ম অত্যন্ত মসৃণভাবে এগোবে। সহকর্মীরা উদার থাকবে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনটি বেশ ভালো যাবে। সারাদিন হাসিখুশি ও প্রাণবন্ত থাকবেন। বিদেশিদের সঙ্গে দিনটি উপভোগ করবেন। বন্ধু-বান্ধবের সঙ্গে সুন্দর কোনো স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। সাহিত্যচর্চার জন্য দিনটি আদর্শ। নতুন প্রেমের যোগ আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সতর্ক থাকা উচিত। সাবধানতা অবলম্বন করা উচিত। নিরাপত্তা রক্ষা করুন। সবকিছু মনের মতো নাও হতে পারে। তাই যেকোনো নতুন প্রকল্প বন্ধ রাখা আবশ্যক। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। বেআইনি কাজ পরিত্যাগ করুন। অধিক ব্যয় করবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। যারা কর্মরত, তারা সহকর্মীদের কাছে উষ্ণ ব্যবহার ও সহায়তা পাবেন। সাহিত্য ও বুদ্ধিজীবী বিষয়গুলিতে গভীরভাবে মগ্ন থাকবেন। বিদেশে বসবাসকারী কোনো বন্ধু অথবা প্রিয়জনের কাছ থেকে আসা কোনো সুখবর হৃদয়কে রোমাঞ্চিত করবে। ভ্রমণের যোগ আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ভাগ্য সুপ্রসন্ন হবে। আজকের দিনে আপনি যে প্রকল্পগুলি শুরু করবেন সেগুলি সফলভাবে সম্পন্ন হবে। যারা কর্মরত, তারা পদোন্নতি অথবা বেতনবৃদ্ধির আশা রাখতে পারেন। ব্যবসায় অতিরিক্ত মুনাফা হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দিনটি লাভজনক হবে। সুন্দর কোনো স্থানে ভ্রমণের যোগ আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি পিছিয়ে দিন। ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভ হতে পারে। আর্থিক বিষয়ে সমস্যার সমাধান হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মানসিক সমস্যার মধ্য দিয়ে দিনটি কাটবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি পিছিয়ে দিন। সঙ্গে পরিবারের বাকি সদস্যদের বিশেষ মতপার্থক্য দেখা দেবে। বিভিন্ন পারিবারিক কারণে অতিরিক্ত খরচের সম্ভাবনা। সাবধানে কথা বলুন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আর্থিক মুনাফার প্রবল সম্ভাবনা। সুস্বাদু খাদ্য করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অপব্যয় হতে সাবধান থাকুন। মানসিক প্রতিবন্ধকতা অথবা কোনো প্রকার নেতিবাচক চিন্তা-ভাবনা প্রশ্রয় দেবেন না। আত্মবিশ্বাস বজায় রাখুন। লক্ষ্যে স্থির থাকুন। ভ্রমণের যোগ আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শান্ত ও সুসংগঠিত থাকাটা বাঞ্ছনীয়। মানসিক দ্বন্দ্ব ও সিদ্ধান্তহীনতায় ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রেমযোগ মিশ্র। সহায়তামূলক ও শান্তিপূর্ণ ব্যবহার বজায় রাখার চেষ্টা করুন। ভ্রমণ স্থগিত হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দিনটি ঘটনাবহুল হওয়ার প্রতিশ্রুতি বহন করছে। কিন্তু মানসিক অস্থিরতার জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে স্থির রাখতে পারবেন না। নিশ্চয়তার সঙ্গে সিদ্ধান্ত নিতে অক্ষম হবেন। প্রেম ও দাম্পত্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার হলে সাময়িকভাবে সেটিকে স্থগিত রাখুন। কর্মসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। বিদেশ ভ্রমণের যোগ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa