Alexa
ঢাকা, রবিবার, ১১ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

চাকরিতে উন্নতি সিংহের, বৃষের বাড়তি কথায় অশান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১১ ১২:০২:৪৮ এএম
রাশিফল/ প্রতীকী

রাশিফল/ প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ১১/০৩/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
পারিবারিক শত্রুতা বাড়তে পারে। অপর কোনো ব্যক্তির জন্য বাড়তি বিবাদ। প্রেমের দিকে সাফল্য আসতে পারে। ব্যবসায় উচ্চাশা বাড়বে। বাবার সঙ্গে কোনো বিষয়ে আলোচনায় লাভ হতে পারে। আর্থিকযোগ শুভ। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
যারা গান বাজনা নিয়ে থাকেন তাদের সময় ভালো। ব্যবসার ক্ষেত্রে আমদানি-রপ্তানিতে লাভ বাড়তে পারে। প্রেম ও বিয়ে জীবনে সুখের খবর আনবে। বাড়তি কথার জন্য অশান্তি বাড়তে পারে। শুভ দিক উত্তর। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
কাজের চাপ। পরিবারের কোনো মানুষের কাছে বাজে ব্যবহার পেতে পারেন। কোনো ভালো কাজে ব্যর্থতা আসতে পারে। বাজে খাবার খাওয়ার জন্য পেটের সমস্যা ব‍াড়বে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সন্তানের কোনো ভালো কাজের জন্য সুনাম বাড়বে। ব্যবসার দিকে ভালো সাফল্য আসতে পারে। কোনো শত্রু মিত্রতার হাত বাড়াতে পারে। বিয়ের ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আয়ের ব্যাপারে চেষ্টা বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। একটু সাবধানে চলাফেরা করুন। কর্মস্থানে কোনো কারণে কাজ বন্ধ হতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধির লক্ষ্মণ লেখা যাচ্ছে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো সমস্যা জটিল আকার নিতে পারে। সন্তানের ভুল কাজের জন্য মানসিক যন্ত্রণা বাড়বে। দূরের কোনো বন্ধুর খবর আসতে পারে। প্রেমযোগ মিশ্র। পেটের কোনো কষ্ট বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ। 
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেম নিয়ে মনের দিকে একটু চঞ্চল ভাব থাকবে। অর্থ লাভ হতে পারে। সংসারে কোনো অতিথি আসার যোগ। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। প্রেম নিয়ে সমস্যার সমাধান।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
নতুন কোনো স্থান দিয়ে অর্থ আসতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো হতে পারে। পড়াশুনার জন্য শুভ পরিবর্তন দেখা যাবে। সংসারে কোনো খরচ বাড়তে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
সামাজিক সম্মান লাভ হবে। ব্যবসার দিকে কোনো চাপ আসতে পারে। নতুন কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশুনার জন্য উচ্চ ব্যক্তির সাহায্য পাবেন। আইনি কাজের জন্য খরচ বাড়বে।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২০

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
প্রেমের জন্য মনোকষ্ট বাড়তে পারে। ভোগ-বিলাসের জন্য খরচ বাড়বে। ব্যবসার দিকে উন্নতির ভালো সুযোগ আসতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে ভাই-বোন মিলে আলোচনা সফল হবে। শুভ দিক উত্তর।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো কাজে সংশয় বাড়তে পারে। কাউকে বিশ্বাস করলে আঘাত। রাস্তা-ঘাটে আঘাতের যোগ। বাড়তি কোনো খরচ থেকে সাবধান থাকুন। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কোনো কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে বাড়তি কিছু লাভ আসতে পারে। বিয়ের ব্যাপারে কোনো আলোচনা সফলতা লাভ করবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..