Alexa
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭

bangla news

ধনুর ব্যবসায় বিবাদ, টিউমার নিয়ে সমস্যা মেষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১০ ১২:০১:০৫ এএম
আজকের রাশিফল

আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১০/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
টিউমার নিয়ে কোনো প্রকার সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসায় টাকা-পয়সা খাটাতে পারেন। প্রেম ও বিয়ের জন্য শুভ সময় আসছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বাড়িতে কোনো আনন্দ অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে কোনো ভালো লোকের সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টায় সাফল্য আসতে পারে। পায়ের কোনো সমস্যা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে খরচ বৃদ্ধি। বাবার সঙ্গে মতের অমিল হতে পারে। ভুল কথা বলার জন্য মাশুল গুনতে হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবারের সবাইকে নিয়ে দূরভ্রমণের পরিকল্পনা হতে পারে। কোনো প্রিয়জনের কাজে কষ্ট পেতে পারেন। নতুন কোনো আয়ের পথ সন্ধান করতে হতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
নতুন পথে উপার্জন করবার আগে বারবার চিন্তা করুন। মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট হতে পারে। ভ্রমণ নিয়ে বাড়তি কোনো চিন্তা। সন্তানের পড়াশোনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের কারণে কোনো প্রকার কষ্ট আসতে পারে। বিনিয়োগ বেশি করা ভালো হবে না। কোনো প্রতিযোগিতামূলক কাজে বাধা পড়তে পারে। মায়ের কারণে চিন্তা ও খরচ বাড়বে। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
শরীরের জন্য কোনো প্রকার বড় খরচ হতে পারে। শরীরের পরিশ্রম বাড়বে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমের বাধা, মানসিক অবসাদ আনতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসার ব্যাপারে কোনো উদ্বেগ বাড়তে পারে। খুব ভালোভাবে চিন্তা করে নতুন ব্যবসায় পা বাড়ান। রাস্তায় বিপদের সম্ভাবনা। বাড়িতে কোনো নতুন অতিথির আগমন হতে পারে। শেষের দিকে ব্যবসার ফল ভালো হবে। প্রেমযোগে বাধ‍া।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ব্যবসায় কর্মচারী নিয়ে কোনো বিবাদ হতে পারে। বাড়িতে কোনো অতিথি সমস্যা হতে পারে। প্রেম ও বিয়ের ব্যাপারে কোনো আলোচনা না করাই ভালো। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কর্মচারীর সঙ্গে কোনো প্রকার বিবাদ হতে পারে। গুরুজনের সাহায্যে সংসারের কোনো সমস্যা থেকে উদ্ধার। জমি বেচাকেনা হতে পারে। প্রেমের জন্য বাড়িতে কোনো প্রকার বিবাদ। যাত্রাযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সন্তানের পড়াশোনার জন্য নতুন কোনো চিন্তা-ভাবনা আসতে পারে। বেকারদের আশা পূরণ না হওয়ার জন্য হতাশা। বুদ্ধির ভুলের জন্য কোনো বিপদ আসতে পারে। সন্দেহ নিয়ে প্রেমিক বা প্রেমিকার সঙ্গে অশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করবেন। চেষ্টায় সাফল্য মিলতে পারে। সংসারে কোনো বিবাদের মীমাংসা হতে পারে। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি হতে পারে। আয়-ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa