Alexa
ঢাকা, সোমবার, ১১ বৈশাখ ১৪২৪, ২৪ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

হাসিখুশি থাকবে সিংহ, মানসিক অস্থিরতায় মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৭ ১১:৫৯:৪৭ পিএম
রাশিফল

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৮/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রচুর খরচ হবে সুতরাং এ বিষয়ে সাবধান হোন। দাম্পত্য ও প্রেম নিয়ে সতর্ক থাকুন। কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। মানসিক বিভ্রান্তিতে পড়তে পারেন। সিদ্ধান্ত নেওয়ার অক্ষমতা ধরা পড়তে পারে। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নতুন কাজে হাত দিতে পারেন। মন এবং সিদ্ধান্ত খুব তাড়াতাড়ি বদলে যেতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। প্রেমিক মনের মানুষদের জন্য দিনটি ভালো। দুপুরের পর বা সন্ধ্যের দিক থেকে অবস্থার পরিবর্তন হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
সব বিষয়ে সংবেদনশীল বা অনুভূতিশীল হবেন না। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি এড়িয়ে চলুন। প্রেম নিয়ে মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। জেদি মানসিকতায় কোনও লাভ হবে না। নমনীয় থাকার চেষ্টা করুন। যাত্রাযোগে শুভ ফললাভ করবেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
হতাশ ভাব দেখা দিতে পারে। কাজের সূত্রে যত্রতত্র যেতে হতে পারে। আপনার কঠোর পরিশ্রমের ফল আপনি আজ পাবেন না। তবে দুপুরের পর আপনি মানসিক ও শারীরিকভাবে আরাম পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
হাসিখুশি থাকবেন। কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবেন। জীবিকা ক্ষেত্রে লাভ হবে। নতুন কারো সঙ্গে পরিচয় হবে। বৈবাহিক জীবন আনন্দময় হবে। সামাজিক কাজগুলি সমালোচিত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালোবাসা আরও গভীর হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
জীবিকা ক্ষেত্রে ও অন্যান্য ক্ষেত্রে সম্মান অর্জন করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। প্রেম এবং বৈবাহিক জীবনের সুখ আরও বেশি আনন্দিত করবে। দুপুরের পর কথা ও ব্যবহারে নিয়ন্ত্রণ আনা প্রয়োজন। সম্ভব হলে যাত্রা পরিত্যাগ করুন। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
গভীরভাবে চিন্তা করবেন। বিবাদ এড়াতে কথায় নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। স্বাস্থ্য জনিত সমস্যায় ভুগতে পারেন। দুপুরের পর সম্ভবত কোনও যাত্রার পরিকল্পনা করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং বেগুনি,   শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত বোধ করবেন। অহেতুক বচসা এড়াতে আক্রমণাত্মক মানসিকতাকে নিয়ন্ত্রণ করুন। প্রেম ও দাম্পত্য নিয়ে বিবাদগুলি পরিবেশটিকে দূষিত করে তুলবে। দুপুরের পর অবস্থার উন্নতি হবে। পারিবারিক পরিবেশেও উন্নতি হবে। দপ্তরে ঊর্ধ্বতনদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনায় লিপ্ত হবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
জীবিকা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে আলোচনা হবে। এই বিষয় দিনটিকে সুন্দর করে তুলবে। অতিরিক্ত কাজের চাপে ক্লান্ত বোধ করতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। তাদের সঙ্গে কোথাও বেড়াতেও যেতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন কিছু বন্ধুও আজ আপনার হতে পারে যারা ভবিষ্যতে উপকারে আসতে পারে। প্রত্যাশার থেকেও অনেক বেশি আর্থিক লাভ হতে পারে। অন্যদের বিষয়ে নাক গলাবেন না। অর্থ লেনদেনের ক্ষেত্রে সাবধান থাকুন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সাধারণ সর্দি-কাশি অথবা জ্বরে ভুগতে পারেন। কাজে মনোনিবেশ করতে পারবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। আপনি বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা সাক্ষা‍ৎ ও করতে পারেন। শারীরিক ও মানসিক অবস্থা আপনাকে হতাশ করবে না।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পারিবারিক পরিবেশ বেশ প্রাণবন্ত থাকবে। সম্ভবত আপনি আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা সাক্ষাৎ করবেন। তবে দুপুরের পরে শারীরিক অবস্থায় কিছুটা পরিবর্তন লক্ষ্য করবেন। বেশি ভোজন করবেন না। অন্যদের প্রতি আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে চলুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..