ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সবুজ শুভ ধনুর, সিংহের লাল

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
সবুজ শুভ ধনুর, সিংহের লাল সবুজ শুভ ধনুর, সিংহের লাল

আজ কেমন যাবে
তারিখ: ২৮/০২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
দিনটি ঘটনাবহুল হবে। সামাজিকতা নিয়ে যথেষ্ট ব্যস্ত থাকবেন।

নতুন পরিচিত লোকজন আগামী দিনে উপকারে আসবে। অপরিকল্পিত খরচের সম্ভাবনা। ব্যবসায় সাফল্য আশা করতে পারেন। গুরুজন ও ঊর্ধ্বতনদের সহায়তা আনন্দ দেবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি ব্যবসায়ীদের জন্য অনুকূল। ব্যবসা বাড়বে এবং সাফল্যের ঊর্ধ্বসীমায় নিয়ে যাবে। যদি চাকরিজীবী হন তাহলে আপনি ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। প্রেমের দিকটি কিছুটা সমস্যায় ঘেরা। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)
শারীরিক ও মানসিক দু’দিক দিয়েই কিছুটা দুর্বল বোধ করবেন। নতুন কাজ শুরুর ক্ষেত্রে অনিচ্ছা দেখা দেবে। সহকর্মী ও ঊর্ধ্বতনরা বন্ধুত্বপূর্ণ আচরণ করবে না। অপচয়ের সম্ভাবনা। সন্তানরা ভালো ব্যবহার নাও করতে পারে। প্রেম নিয়ে মনে দ্বিধা কাজ করতে পারে। যাত্রাযোগে বাধা।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দিনটি শুভ নয়। কিন্তু অন্য বিষয়গুলিতে আত্মবিশ্বাসী থাকবেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া দরকার। ঘনিষ্ঠদের সঙ্গে অল্পদিনের জন্য বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা। ভুল বোঝাবুঝি ও বিবাদেরও সম্ভাবনা আছে। প্রেম দাম্পত্য নিয়ে একটু বেশি সচেতন হওয়া প্রয়োজন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
দিনটি আর্থিক দিক দিয়ে খুব ভালো। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। বন্ধু-বান্ধবের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছোট খাটো কোনো প্রমোদভ্রমণের সম্ভাবনা রয়েছে। কিছু কিছু ক্ষেত্রে দৃষ্টিভঙ্গি নেতিবাচক হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
মুখের উপর কোনো কথা বলায় প্রিয়জনের আঘাত লাগতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি ও দুশ্চিন্তা মন অস্থির করে তুলবে। অপ্রয়োজনীয় খরচ সমস্যাকে আরও বাড়িয়ে দেবে। স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে সতর্ক থাকুন। দশার নেতিবাচক প্রভাবে ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শত্রু ও প্রতিদ্বন্দ্বীদের পরাস্ত করবেন। সারাদিন সুস্থ ও প্রাণবন্ত থাকবেন। যদি আপনি নতুন কিছু পরিকল্পনা করে থাকেন তাহলে দিনটি তার জন্য শুভ। সম্ভবত বন্ধুদের সঙ্গে বেশ কছুটা সময় কাটাবেন। তাদের সঙ্গে আন্তরিকতা ও ঘনিষ্ঠতা উপভোগ করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আপনি আরও আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। তবে বিকেলে আপনি কিছুটা হতাশায় ভুগতে পারেন। যার ফলে পরিবারের সঙ্গে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা। মায়ের স্বাস্থ্যের অবনতি। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে সাবধান থাকুন।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সাবধানতা অবলম্বন করুন। বদ মেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। আপনার সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনাটি অন্য কোনো দিনের জন্য স্থগিত রাখুন।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২০

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
তথাকথিত কোনো হিন্দি চলচ্চিত্রের মতো আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে মিলিত হবেন। তবে মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন, নাহলে সব নষ্ট হয়ে যেতে পারে। হজম সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দুর্বলবোধ করবেন। দিনের দ্বিতীয় ভাগটি আপনার জন্য অনেক ভালো। এসময় অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন।  

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে বিশেষ আনন্দ দেবে। মায়ের দিক থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশ আরও আনন্দমুখর করে তুলবে। মানসিক ও শারীরিক অবস্থা খুবই ভালো থাকবে। বুদ্ধিজীবী আলোচনায় অংশ নেওয়ার জন্য সময়টি আদর্শ। এটি আপনাকে সমাজে সুনাম এনে দিতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে তাদের অংশীদাররা তাদের কাছে একটি বরের মতো হবে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
একটি শান্তিপূর্ণ দিন অপেক্ষা করছে। আপনার ব্যবসা এখন ক্রমেই বেড়ে উঠবে। এই সূত্রে আপনাকে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনেরা আপনার কাজে খুবই খুশি হবেন। এটি আপনার প্রতি তাদের ইতিবাচক ব্যবহারেই বোঝা যাবে। আপনার আয় ও লাভ বাড়বে।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়:  ০০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।