ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেম নিয়ে বেশি আলোচনা নয় মেষ, দিনটি শুভ সিংহ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
প্রেম নিয়ে বেশি আলোচনা নয় মেষ, দিনটি শুভ সিংহ রাশিফল/ছবি: বাংলানিউজ

আজ কেমন যাবে
তারিখ- ২০/০২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম নিয়ে বেশি আলোচনা করবেন না। তাতে সমস্যায় পড়তে পারেন।

শরীর ভালো যাবে না। পরিমিত খাবার গ্রহণ করুন। নেতিবাচক চিন্তা জীবনে প্রভাব ফেলতে পারে। পরিমিত খাদ্য গ্রহণ করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম ও দাম্পত্যে বিবাদ এড়িয়ে চলুন। শারীরিকভাবে অসুস্থ থাকবেন। শরীরের অবহেলা ভোগাবে। মানসিক শান্তি লাভের সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময়ে সাবধান থাকুন। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
পরিবারের মাধ্যমে খুশি খুঁজে পাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করেও বিশেষ আনন্দ পাবেন। ব্যবসার মূলধন জোগাড় করার জন্য প্রচুর ঘোরাঘুরি করতে হতে পারে। প্রেম পরিণতি পাওয়ার সম্ভাবনা আছে। পদোন্নতিরও সম্ভাবনা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্মক্ষেত্রে, গৃহে ও সমাজে সাফল্য পাবেন। যদি কোনো বিশেষ সঙ্গীর খোঁজে থাকেন, আজ তাকে পেতে পারেন। পরিবার ভালোবাসায় ভরিয়ে দেবে। সমস্ত ক্ষেত্রে সম্পর্কের উন্নতি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
 
সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
দিনটি শুভ। তবে অসুস্থতার কারণে মজা কিছুটা নষ্ট হতে পারে। ছোটখাটো দুর্ঘটনা হওয়ার শঙ্কা আছে। বিভিন্ন কথোপকথনে এমন কিছু অযৌক্তিক কথা বলতে পারেন যেটি ঝগড়ায় রূপ নিতে পারে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগে শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম ও দাম্পত্য সম্পর্কিত বিষয়গুলো সম্ভবত ভালোভাবেই সামলাতে পারবেন। শারীরিক ও মানসিক শান্তি পাবেন। কেনাকাটা ও বিনোদনে খরচের সম্ভাবনা আছে। সৃষ্টিশীল কাজে যুক্ত থাকার সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
চারপাশের মানুষদের ওপর একটি ইতিবাচক প্রভাব বিস্তার করবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। তবুও সাবধানে কথা বলুন। আর্থিক বিষয়গুলোকে খুব সহজেই সামলাতে পারবেন। প্রেম ও দাম্পত্য নিয়ে নেতিবাচক চিন্তাভাবনা পরিত্যাগ করুন। বন্ধু-বান্ধব অথবা প্রিয়জনদের সঙ্গে দেখা হতে পারে। ছোটো কোনো ভ্রমণের সম্ভাবনা আছে। আর্থিক যোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ভাই-বোনেদের সঙ্গে বন্ধুর মতো মেশার চেষ্টা করুন। তাদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। মানসিক শান্তি থাকবে। নতুন প্রকল্প শুরু করতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বিভিন্ন কারণে কষ্ট পেতে পারেন। শারীরিক কষ্ট হতে পারে। পারিবারিক সদস্যদের সঙ্গে বিবাদে মনে আঘাত পাবেন। অধিক ব্যয় হতে পারে। ঠিকমতো ঘুম নাও হতে পারে। প্রেম যোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মাথায় বিভিন্ন ধরনের চিন্তা আসবে। কোনো ঘটনায় বিশেষ কাউকে সন্দেহ করতে পারেন। খরচ সম্ভবত বেড়ে যাবে। পড়ুয়াদের জন্য দিনটি যথাযোগ্য হবে। বিতর্কিত লোকজনের সঙ্গে বচসা এড়াতে সম্ভব হলে তাদের সঙ্গ এড়িয়ে চলুন। এমন কোনো পরিস্থিতি তৈরি করবেন না, যাতে অপমানিত হতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রকল্পগুলো সুসম্পন্ন করবেন। অসম্পূর্ণ কাজগুলোও সম্ভবত সম্পন্ন করতে পারবেন। আপনার অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পাবেন। মা-বাবার কাছ থেকে সুখবর পেতে পারেন। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমযোগ শুভ। দাম্পত্য জীবনও খুবই আনন্দের হবে। সম্ভবত কোনো ভ্রমণ অথবা সুস্বাদু ভোজনের আনন্দ নেবেন। হারিয়ে যাওয়া সামগ্রী খুঁজে পেতে পারেন। বেশি চিন্তাভাবনা করবেন না। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।