ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্কটের পদোন্নতির সম্ভাবনা, ধনুর ভ্রমণযোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
কর্কটের পদোন্নতির সম্ভাবনা, ধনুর ভ্রমণযোগ রাশিফল/ প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ১৮/০২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
ব্যবসা শুরু করলে তা ভালোই হবে। বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে যেতে পারেন।

অর্থব্যয় রয়েছে। কোথাও ঘুরতে যান। সঙ্গী অথবা সঙ্গিনীর খোঁজ পেতে পারেন। পরিবারের সঙ্গেও সময় কাটানোর চেষ্টা করুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে বিভিন্ন চিন্তা আসবে মাথায়। নেতিবাচক ব্যবহার করবেন না। তর্ক থেকে দূরে থাকুন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে, যার জন্য খরচ বাড়ার সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
সৃজনশীলতা কাজের মধ্যে ফুটে উঠবে। সরকারি বিষয়গুলিতে জটিলতার সম্মুখীন হতে পারেন। আলস্য ও বিরক্তির কারণে কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে চিন্তা থাকবে। স্বাস্থ্য আজ খুব ভালো থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
চারপাশের লোকেরা প্রশংসা করবে। কাজগুলি সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে সফল হবেন। পদোন্নতিরও সম্ভাবনা আছে। ব্যবসা সূত্রে যাত্রারও সম্ভাবনা। গুরুজনরা সুখবর দিতে পারেন। প্রেম নিয়ে জটিলতা কমবে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সুস্থ থাকবেন। ভুল করেও কর্মক্ষেত্রে মেজাজ হারাবেন না। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে একটু বেশি সময় কাটাবেন। ব্যবসায় লাভ করবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কাজে খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। সময় পেলে তাদের সঙ্গে একটু বেড়িয়ে আসুন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
অধৈর্য ও অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়বে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বুঝেশুনে কথা বলুন। অযথা লড়াই-ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। চেনা পরিচিতদের সঙ্গে বাকবিতণ্ডার সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বর্তমানের কোনো কাজ ভবিষ্যতে সাহায্য করবেন। মনের মধ্যে আত্মবিশ্বাস সমস্যার সময় সাহায্য করবে। অর্থব্যয় হতে পারে। তবে তাতে খুব একটা কষ্ট পাবেন না। প্রেম সংক্রান্ত বিষয়ে কিছু সুসংবাদও পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
দূরবর্তী স্থানের লোকজনের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পড়ুয়াদের ফল প্রকাশ হলে তা নিয়ে চিন্তা বাড়তে পারে। পরিবারের কারও শারীরিক অসুস্থতা চিন্তা বাড়াবে। ভদ্র ব্যবহার করুন। প্রেম ও দাম্পত্য জীবনে কোনোভাবেই মেজাজ হারাবেন না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
নতুন প্রকল্পে কাজ শুরুর জন্য দিনটি আদর্শ। ভ্রমণের যোগ রয়েছে। সামাজিক অবস্থানের উন্নতি হবে। আর্থিক লাভবান হবেন। পরিমিত খাবার খাবেন। প্রেম নিয়ে বিশেষভাবে চিন্তিত হওয়ার দরকার নেই। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
যে কাজটি দেওয়া হবে সেটি সম্পন্ন করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। কোনো আত্মীয় বাড়িতে যাত্রার সম্ভাবনা রয়েছে। প্রেম অথবা দাম্পত্য জীবনে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। জলে বিপদের সম্ভাবনা।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সুমিষ্ট কথাবার্তার দ্বারা নিজ কাজটি সম্পন্ন করবেন। বেশ কয়েকজন নতুন ব্যক্তির সঙ্গে পরিচয় হবে। বেশ কিছু উন্নত চিন্তা-ভাবনা করতে পরেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা থাকলে তার সমাধান হতে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন। আজকের নতুন কোনো পদক্ষেপে ভবিষ্যতে লাভই হবে। দিনটি বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন। ছোট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় বিষয়গুলিতে ঝোঁক দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।  

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।