ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

আয় বাড়বে কন্যার, খরচ বাড়বে তুলার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
আয় বাড়বে কন্যার, খরচ বাড়বে তুলার রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৬/০২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বেশ কিছু বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। মনের মানুষটির সঙ্গে বেশ কিছুটা সময় অতিবাহিত করবেন।

আত্মীয়-স্বজন বাড়িতে আসার সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে কিছুটা সময় কাটবে। তবে অতিমাত্রায় খাবার খাবেন না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কাজ সুসম্পন্ন করতে পারবেন। কোথাও বেড়াতে যেতে পারেন। অতিরিক্ত খরচের সম্ভাবনা। দুপুর পর্যন্ত ব্যক্তিগত কিছু কাজের বোঝা চাপবে। কিন্তু বিকেলের পর থেকে সুন্দর সময় অতিবাহিত করবেন। প্রেম নিয়ে চিন্তা কমবে। শুভ দিক দক্ষিণ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
অতিরিক্ত কিছু কাজের বোঝা চাপতে পারে। মেজাজ হারিয়ে ফেলবেন না। ইতিবাচক থাকুন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। জীবনসঙ্গীকে অসম্মান করা বা আঘাত দেবেন না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬


কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
কাজের চাপ অনিদ্রা-অসুস্থতার কারণ হতে পারে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে তা বাতিল করুন। বচসায় জড়াবেন না। খাওয়ার দিকে নজর দিন। আড্ডায় মগ্ন থাকুন, সুস্থ থাকবেন। প্রেম নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা সবার সঙ্গে করবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
চাকরি ও ব্যবসায় ভালো ফল পাবেন। ব্যবসায়ীরা তুলনামূলক বেশি লাভ পাবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কাজে সন্তুষ্ট হবে। পরিচিতরা প্রশংসা করবেন। বিশেষ কোনো পরিশ্রম ছাড়াই কাজগুলি সম্পন্ন হবে। আত্মসম্মান ও জনপ্রিয়তা বাড়বে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সমস্ত দিক থেকে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। বন্ধুদের আনন্দ দেওয়ার জন্য খরচ করলে পরিবর্তে কিছু পাবেন। চড়ুইভাতি করতে পারেন আজ। অবিবাহিতরা বিয়ের পরিকল্পনা করতে পারেন। সুস্বাদু খাবার খাওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
ভদ্র ব্যবহার করুন। শারীরিক ও মানসিক ক্লান্তি থাকবে। তুচ্ছ কারণে বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। নতুন প্রেমের জন্ম হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। জরুরি অবস্থার জন্য সঞ্চিত অর্থ শেষ হতে পারে। বিকেলের পর খরচ বাড়বে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
যে কোনো কাজের ক্ষেত্রে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নিতে পারবেন। বাবা ও গুরুজনদের কাছ থেকে উপকৃত হতে পারেন। সমাজে গ্রহণযোগ্যতা ও সম্মান বাড়বে। দ্রুত রেগে যেতে পারেন। ভদ্রতা বজায় রাখুন। অশালীন ব্যবহার করবেন না। পারিবারিক বিষয় প্রেমের ক্ষেত্রে সমস্যার কারণ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেম ও দাম্পত্য নিয়ে যে কোনো রকম নেতিবাচক চিন্তা মুছে ফেলুন। শারীরিক ও মানসিকভাবে স্বাচ্ছন্দ্যবোধ নাও করতে পারেন। মানসিকভাবে অসন্তুষ্ট থাকবেন। হতাশা আনবেন না। পড়ুয়ারা নিজেদের ফলাফলে সন্তুষ্ট হতে পারবেন না। অনৈতিক কাজ করবেন না। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
সরকারি ও বেসরকারি কাজে লাভ হবে। পুরস্কৃত হবেন। প্রেমিক -প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। চিন্তা-ভাবনার পরিবর্তন ঘটার বিশেষ সম্ভাবনা। আর্থিক লেনদেন করলে বিশেষ সতর্ক থাকুন।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কাজগুলিতে সফলতা পাবেন। মা-বাবার কাছ থেকে লাভবান হতে পারেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোযোগী হয়ে উঠবেন। সরকারি কাজে আর্থিক মুনাফা হবে। সন্তানদের জন্য বেশ কিছু অর্থ বিনিয়োগ করবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কঠোর পরিশ্রম করতে হবে, কিন্তু তাতেও বিশেষ লাভের সম্ভাবনা নেই। সন্তানদের নিয়ে চিন্তায় থাকবেন। কাজের ব্যস্ততায় পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন না। প্রেমে সাফল্য পেতে পারেন। তলপেটের ব্যথায় ভুগতে পারেন। শুভ দিক পশ্চিম।  

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।