ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

লাভের সম্ভাবনা মকরের, কন্যার দিনটি লাভদায়ী

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
লাভের সম্ভাবনা মকরের, কন্যার দিনটি লাভদায়ী রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১১/০২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। কোনোরকম ঝগড়া ও বাকবিতণ্ডা এড়িয়ে চলুন।

প্রেম অথবা দাম্পত্যে কিছু অবাঞ্ছিত ঘটনা বিরক্ত করবে। কর্মক্ষেত্রের সমস্যা বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। ভাগ্যহানি ও সম্মানহানি হওয়ার সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে সাবধান থাকুন।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সাহিত্য ও উদ্ভাবনী শক্তিতে প্রতিভার বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। অপরিকল্পিত ব্যয়ের সম্ভাবনা। বদহজমের সমস্যায় ভুগতে পারেন এবং অত্যন্ত ক্লান্তবোধ করবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসায়ী, চাকরিজীবী, গৃহবধূ অথবা ছাত্রদের কাছে সব কাজ বেশ সহজ মনে হবে। জীবনকে অনেক সফল মনে হবে। দিনটি উপভোগ করুন। প্রেমযোগে সাফল্যের যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে বিভিন্ন সম্প্রদায় ও সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ পাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাটিও মন্দ নয়। নক্ষত্ররা উদ্ভাবনী শক্তিকে এক বিশেষ উচ্চতায় পৌঁছে দেবে। কল্পনাশক্তি কাজে লাগান। কোনো শিল্পকর্ম ব্যবহার করুন। ব্যবসার অংশীদাররা আপনার উপকারে আসবে। প্রেমে সফলতা অর্জন করবেন। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অত্যন্ত সতর্ক থাকতে হবে। অপচয় বন্ধ করুন। কোনোরকম অনৈতিক অথবা বেআইনি কাজ থেকে দূরে থাকুন। আগন্তুকদের সঙ্গে কথা বলা বা নতুন কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করা ঠিক হবে না। একান্তই যদি বন্ধুত্ব করতে হয় তবে তা ভেবেচিন্তে করুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য অথবা পূর্ব পরিকল্পনা রূপায়িত করার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে সুফল পাবেন। সহকর্মীরা উৎসাহ দেবে এবং সহায়তা করবে। ভালো কাজ করার জন্য উদ্যোগ নেবেন। ব্যবসায়ীদের জন্যও দিনটি লাভদায়ী। স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দেওয়া দরকার। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬২

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ। এটি ভবিষ্যৎ অগ্রগতিকেও নিশ্চিত করবে। নিশ্চিতভাবেই প্রশংসা অথবা পদোন্নতি প্রত্যাশা করতে পারেন। নিজের জীবনেও যাত্রা মসৃণ হবে। নক্ষত্ররা ইঙ্গিত দিচ্ছে পরিবারের থেকে উপকৃত হতে পারেন। কোনো সরকারি কাজ সম্পন্ন করতে ছোটাছুটি করতে হবে। প্রেমযোগে কিঞ্চিৎ বাধা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নতুন প্রকল্পে কাজ করা থেকে বিরত থাকুন। বন্ধুরা ভালো সঙ্গ দেবে। কেউ কেউ সাহায্যও করতে পারে। কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেমে বন্ধুদের সাহায্য কাজে আসবে। ব্যবসা ক্ষেত্র শুভ। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮১

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মানসিক অস্থিরতা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিশেষ প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। ছোট বিষয়কে বড় করে দেখানোর প্রবণতা পরিত্যাগ করুন। আর্থিক ক্ষয়ক্ষতিরও সম্মুখীন হতে পারেন। সামান্য অসুস্থ হয়ে পড়তে পারেন। বুঝেশুনে তবেই প্রেমের বিষয়ে সিদ্ধান্ত নিন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
প্রচুর লাভের সম্ভাবনা। তবে মাত্রাতিরিক্ত খরচ করা ঠিক নয়। ব্যয় নিয়ন্ত্রণ করুন। বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করুন। নেতিবাচক চিন্তা-ভাবনা ঝেড়ে ফেলুন। প্রেমযোগ শুভ। বন্ধু ও প্রিয়জনদের কাছ থেকে অনেক উপহার প্রাপ্তির আশা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। লক্ষ্যে স্থির থাকতে হবে। সহকর্মী, বন্ধুবান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করার সময় নিয়ন্ত্রণে থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে কথা বলুন অথবা কাজ করুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেম নিয়ে হঠকারি সিদ্ধান্ত নিয়ে পরিস্থিতিকে জটিল করে তুলবেন না। সহজ-সরলভাবে ভাবুন। কর্মক্ষেত্রে ব্যাপক প্রতিযোগিতার সম্মুখীন হলেও নিজস্বতা বজায় রেখে সেরাটা দিতে পারবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।