ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

স্বাস্থ্যের যত্ন নিন কুম্ভ, মিথুনের মানসিক চাপ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৭
স্বাস্থ্যের যত্ন নিন কুম্ভ, মিথুনের মানসিক চাপ আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ: ০৮/০২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  

প্রেম নিয়ে পারিপার্শ্বিক পরিবেশ অস্বস্তিকর হয়ে উঠতে পারে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন।

আর্থিক বিষয়ে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। অশান্তির ফলে ক্লান্তবোধ করতে পারেন। মাত্রাতিরিক্ত খাওয়া-দাওয়া না করাই ভালো। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

ভাই-বোনদের নিয়ে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন কিংবা কোথাও বেড়াতে যেতে পারেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। শত্রুরা পরাজিত হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন আজ। আর্থিক দিক শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 

মানসিক চাপ অলস ও দুর্বল করে তুলতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। না হলে এটি তিক্ততা ও মতানৈক্যের সৃষ্টি করবে। এতে বিরক্ত হতে পারেন। অনুভূতিশীল সাবধান থাকুন। প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

কাজগুলি আশানুরূপ ফল না দেওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন। প্রেম  নিয়ে দুশ্চিন্তা মানসিক অশান্তি দেবে। দুশ্চিন্তা ও হতাশা ভুলে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

প্রেমে সফলতা পাবেন। ভালো সময় উপভোগ করুন। অংশীদার ও সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। মা-বাবার কাছ থেকে সুখবর পাবেন যা উদ্দীপিত করবে। আর্থিক লাভের যোগ বিদ্যমান। অতি সহজেই অসম্পূর্ণ কাজগুলিকে সম্পন্ন করতে পারবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

বিনোদনমূলক কাজে ব্যস্ত থাকলে বিশেষ আনন্দ উপভোগ করবেন। ভ্রমণের জন্য শুভ দিন। নতুন জামাকাপড় কিনতে পারেন। শারীরিক ও মানসিক- দু’দিক দিয়েই সুস্থ থাকবেন। পরিবারে সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 

স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। বাইরে খাওয়া এড়িয়ে চলা উচিত। মেজাজ ও কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে  যোকোনো রকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। প্রেম নিয়ে যেকোনো বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) 

পরিবারে অত্যন্ত বিবেচকের মতো ব্যবহার করবেন। ধৈর্য ও যত্নের সঙ্গে সমস্ত বিষয় সামলাবেন। ধর্মীয় কারণে আপনি অনুদানও দিতে পারেন। কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 

শান্তবোধ করবেন এবং মানসিকভাবে প্রাণবন্ত হয়ে উঠবেন। কাজের ক্ষেত্রে আলোচনাগুলি লাভদায়ী হতে পারে। আপনার বাড়ি বা কর্মক্ষেত্রকে নতুন করে সাজাতে পারেন কিংবা মেরামত করতে পারেন। শুভ দিক উত্তর। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) পরিশ্রমের ফল এবং তা উপভোগ করবেন। অংশীদার ও ঊর্ধ্বতনরা প্রশংসা করবেন। কোনো সম্মানীয় প্রকল্প হাতে পাবেন অথবা কাঙ্ক্ষিত কোনো চুক্তি রূপায়িত হবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা হতে পারে। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

বাধা-বিপত্তি সম্পূর্ণভাবে এড়িয়ে যাওয়া সম্ভব। সুতরাং চোখ, কান খোলা রেখে চলুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। প্রেম নিয়ে যারা বাড়তি উৎসাহ দেখাচ্ছে তাদের থেকে দূরে থাকুন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

অনেক মানুষের সঙ্গে মেলামেশা করতে চাইবেন এবং ভালো সঙ্গ পেতে চাইবেন। বাড়িতে অথবা কর্মক্ষেত্রে ইতিবাচক বাক্যবিনিময় আনন্দ দেবে। প্রিয়জন উপহার নিয়ে আসতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।