ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সবাইকে হারাতে সক্ষম সিংহ, মীনের তাজা অনুভব

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
সবাইকে হারাতে সক্ষম সিংহ, মীনের তাজা অনুভব আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ০৬/০২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের পকেটের দিকে নজর দিন। খরচের শঙ্কা আছে।

সঠিক সময়ে ক্রোধ এবং কথায় রাশ টানতে না পারলে মতানৈক্যের সুযোগ। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি মিশ্র। অর্থের লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিতর্ক পরিত্যাগ করুন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আনন্দে থাকবেন। দুশ্চিন্তা দূরে থাকায় আপনি মানসিক শান্তি পাবেন। বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা দেবেন এবং ভাইবোনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। একটি ছোট ভ্রমণেরও বন্দোবস্ত করতে পারেন যেটি খুবই আনন্দদায়ক হবে। প্রেমের ভাগ্য উজ্জ্বল। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পেছনে ফেলে আজ আপনি সাফল্য পাবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
পরিবারে মতবিরোধের ফলে কিছুটা হতাশায় ভুগবেন। অনিদ্রায় ভুগতে পারেন। আনন্দ এবং উদ্দীপনার এই অভাব আপনার দিনটিকে একঘেয়ে করে তুলতে পারে। প্রেমের মিশ্র যোগ দেখা যাচ্ছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সন্তানদের স্বাস্থ্য এবং শিক্ষা সংক্রান্ত বিষয়গুলো সারাদিন মাথায় থাকবে। কাজে সাফল্য না পাওয়ায় আপনি হবেন। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। শিল্প এবং সাহিত্যে আগ্রহ থাকবে। প্রেমিক প্রেমিকারা খুব ভালো সময় কাটাতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
যারা অসুস্থ তারা আজ খুশি হবেন, কারণ স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতির নিশ্চিত সম্ভাবনা আছে। সহকারীদের কাছ থেকে সহায়তা পাবেন, প্রতিযোগীদের হারাতেও সক্ষম হবেন। প্রেমযোগ শুভ। অসম্পূর্ণ কাজগুলো আজ সম্পন্ন হবে। একইসঙ্গে আর্থিক উন্নতি এবং কম খরচেরযোগ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সাংস্কৃতিক ক্রিয়াকলাপ ব্যস্ত রাখবে। প্রচুর কেনাকাটা করবেন। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান এবং স্বীকৃতির পাশাপাশি আজ রসনার তৃপ্তি হবে। প্রেম এবং দাম্পত্য জীবন উপভোগ করুন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
পরিবারের সঙ্গে কোনো উত্তপ্ত বিতর্ক বা আলোচনা দুঃখ দেবে। জল এবং জলীয় বস্তু থেকে সাবধান। নতুন প্রেমের সম্ভাবনা আছে। বেআইনি এবং অনৈতিক ক্রিয়াকলাপ থেকে মতবিরোধ হতে পারে তাই এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ধর্মীয় অথবা কোনো শুভ কাজে ব্যস্ত থাকবেন। বিদেশে বসবাসকারী কোনো প্রিয়জনের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। নির্ধারিত কাজগুলোতে মনঃসংযোগ করুন কারণ কাজে কিছু বাধা আসতে পারে। প্রেম নিয়ে মানসিকভাবে বিচলিত থাকতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সব কাজ আজ সফলভাবে সম্পন্ন হবে। সম্ভবত আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় বসবেন এবং তারা কাজে খুশি হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলে এবং বাড়ির সৌন্দর্য বৃদ্ধির কাজ করে আনন্দ পাবেন। চাকরি সূত্রে যাত্রার সম্ভাবনা আছে। প্রেম বিষয়ে সম্পর্ক ইতিবাচক রূপ নেবে। সরকারি কোনো কাজে লাভের প্রবল সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ভালো জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা আছে। ছেলেমেয়েদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। আজ বাড়তি অর্থলাভ হতে পারে কারণ চাকরি বা ব্যবসায় উন্নতি হওয়ায় আয় বাড়বে। সৌভাগ্যময় সময়ের যথাযথ ব্যবহার করুন। যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
স্বাস্থ্য বা চোখের সমস্যা হতে পারে। শুরু করা কাজগুলো অসম্পূর্ণ থেকে যেতে পারে। খরচ করার সময় খেয়াল রাখুন নাহলে পকেট শূন্য হয়ে যেতে পারে। কঠোর পরিশ্রমে সাফল্য আসবে। প্রেম নিয়ে আবেগ প্রবণ হয়ে পড়ার প্রবণতা রয়েছে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে নিজেকে তাজা হয়ে অনুভব করবেন। সামাজিক কারণে কিছু লোকজনের সঙ্গে দেখা সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। শুভ সময়ের পূর্ণ ব্যবহার করুন এবং এটিকে উপভোগ করুন। প্রেম নিয়ে কিছু সুখবর আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৭
আইএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad