ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ধনুর আর্থিক সচ্ছলতা, কন্যার মানসিক শান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
ধনুর আর্থিক সচ্ছলতা, কন্যার মানসিক শান্তি আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৯/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রাণোচ্ছলতা ও শারীরিক সক্ষমতায় দিনটি ভালো কাটবে। নতুন কোনো কাজ শুরুর জন্য অথবা ব্যবসার সেই পরিকল্পনাটিকে বাস্তবায়িত করার জন্য দিনটি ভালো।

বিনিয়োগ করুন, তবে ব্যয়ের দিকে নজর দিন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সাধারণ তর্ক বিবাদে পরিণত হতে পারে। এতে পরিবারের শান্তি বিঘ্নিত হতে পারে। কর্মক্ষেত্রে বিভিন্ন লোকের দ্বারা সমস্যার মুখে পড়বেন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা না পাওয়ার ফলে ক্লান্তবোধ করতে পারেন। সফলতার জন্য কষ্ট কম করতে চাইবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)
মনের মধ্যে যে ধারণাটি পোষণ করছেন সেটিকে প্রয়োগ করার জন্য দিনটি দারুণ। প্রেমের ক্ষেত্রে প্রচেষ্টা বাস্তবায়িত হতে পারে। ভাই-বোনের সাহায্য পাবেন এবং তাদের দ্বারা উপকৃত হবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের পথটি খুব মসৃণ নয়, তাই যতটা সম্ভব চোখ-কান খোলা রাখুন। কোনো সামাজিক বা পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে, যেটি মানসিক শান্তির জন্য ক্ষতিকর হতে পারে। সুতরাং, কোনোরকম উত্তেজনা সৃষ্টিকারী প্রভাব থেকে দূরে থাকুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
ছাত্রদের জন্য দিনটি ভালো। শিক্ষক, লেখক ও প্রশিক্ষকরা উপকৃত হবেন। অর্থ ও সঞ্চয়ের ক্ষেত্রেও দিনটি সাধারণের তুলনায় ভালো। যে কাজেই পরিশ্রম করবেন সেটিতেই সুফল পাবেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সমস্যার সমাধানের ফলে মানসিক শান্তি ও স্থিরতা লাভ করে ভালোবোধ করবেন। কর্মক্ষেত্রেও দিনটি অনুকূল থাকবে। অধঃপতন কর্মচারী, অংশীদার ও ঊর্ধ্বতন সবাই পাশে থাকবেন। বহির্মুখী হয়ে উঠবেন। প্রেমের প্রস্তাবের ফলাফল জানার জন্য মুখিয়ে থাকবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
নিজের জন্য কোনো মূল্যবান জিনিস কিনতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ছোটোখাটো মনোমালিন্য খুব সহজেই মিটে যাবে। এটি সম্পর্ককে আরও মজবুত করতেও সাহায্য করবে। নক্ষত্রদের সুপ্রভাব ব্যবসার ক্ষেত্রেও দেখা যাবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অসুস্থতার জন্য ব্যয় বেড়ে যেতে পারে। নিজের খেয়াল রাখুন। খাদ্যাভ্যাস ও শরীরচর্চার নিয়ম অবশ্যই পালন করুন। প্রেম জীবনকে দারুণভাবে প্রভাবিত করবে। এটি মানসিক স্বচ্ছতাও দেবে। নেতিবাচক ও অনৈতিক প্রভাবগুলি থেকে দূরে থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারের সদস্যরাও সমস্যার সময় সঙ্গ দেবে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বেশ ভালো সময় কাটাবেন। সুস্বাস্থ্য ও আর্থিক সচ্ছলতার যোগ রয়েছে। শান্ত ও স্থির বোধ করবেন। এমনকি শত্রুরাও ক্ষতি করতে পারবে না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কর্মক্ষেত্রে সহকারীদের কাছ থেকে সহায়তা প্রত্যাশা করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। যাবতীয় জাগতিক সুখ আজ ভোগ করবেন। দাম্পত্য জীবন হোক বা কর্মক্ষেত্র, যথেষ্ট সতর্ক থাকতে হবে। সহকর্মীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আর্থিক অবস্থার উন্নতি হবে। চাকরির ক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ব্যবসায় নতুন কোনো বড় প্রকল্প হাতে আসতে পারে। ব্যবসায় যেকোনো লেনদেন লাভজনক হবে। পরিশ্রমের এ সুফল দিয়ে পরিবার ও বন্ধুদের সঙ্গে সন্ধ্যেটা আনন্দে কাটাতে পারেন। ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত কাজের ফলে একটু ক্লান্ত হয়ে উঠতে পারেন। অন্যদের সাহায্য করার ব্যাপারে সাবধান থাকতে হবে। তা নাহলে সমস্যায় পড়তে পারেন। ধার দেওয়া-নেওয়া এড়িয়ে চলুন। দ্রুত মুনাফা থেকে দূরে থাকুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
এএ

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।