ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মেষ-মকরের প্রেম শুভ, সিংহ-বৃশ্চিকের শুভ সংখ্যা ১৬

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
মেষ-মকরের প্রেম শুভ, সিংহ-বৃশ্চিকের শুভ সংখ্যা ১৬ আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৪/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
দিনটি ঘটনাবহুল হবে। সামাজিকতা নিয়ে যথেষ্ট ব্যস্ত থাকবেন।

নতুন পরিচিত লোকজন আগামী দিনে উপকারে আসবে। অপরিকল্পিত খরচ হবে। ব্যবসায় সাফল্য আশা করতে পারেন। গুরুজন ও ঊর্ধ্বতনদের সহায়তা আপনাকে আনন্দ দেবে। প্রেম শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি ব্যবসায়ীদের জন্য অনুকূল। ব্যবসা বাড়বে এবং সাফল্যের ঊর্ধ্বসীমায় নিয়ে যাবে। যদি চাকরিজীবী হন তাহলে আপনি ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। প্রেমের দিকটি কিছুটা সমস্যায় ঘেরা, শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)
শারীরিক ও মানসিক দু’দিক দিয়েই কিছুটা দুর্বল বোধ করবেন। নতুন কাজ শুরুর ক্ষেত্রে অনিচ্ছা দেখা দেবে। সহকর্মী ও ঊর্ধ্বতনরা বন্ধুত্বপূর্ণ আচরণ করবে না। অপচয়ের শঙ্কা রয়েছে। সন্তানরা ভালো ব্যবহার নাও করতে পারেন। প্রেম নিয়ে মনে দ্বিধা কাজ করতে পারে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দিনটি শুভ নয়। কিন্তু অন্য বিষয়গুলোতে আত্মবিশ্বাসী থাকবেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া দরকার। ঘনিষ্ঠদের সঙ্গে অল্পদিনের জন্য বিচ্ছেদ হওয়ার শঙ্কা আছে। ভুল বোঝাবুঝি এবং বিবাদেরও শঙ্কা। প্রেম-দাম্পত্য নিয়ে একটু বেশি সচেতন হওয়া প্রয়োজন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
দিনটি আর্থিক দিক দিয়ে খুব ভালো। পরিবারে আজ সুখ ও শান্তি বজায় থাকবে। বন্ধুবান্ধবদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছোটোখাটো কোনো প্রমোদ ভ্রমণের সম্ভাবনা। কিছু কিছু ক্ষেত্রে দৃষ্টিভঙ্গি নেতিবাচক হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
মুখের ওপর কোনো কথা বলায় প্রিয়জনের আঘাত লাগতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি ও দুশ্চিন্তা মনকে অস্থির করে তুলবে। অপ্রয়োজনীয় খরচ সমস্যাকে আরও বাড়িয়ে দেবে। স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে সতর্ক থাকুন। দশার নেতিবাচক প্রভাবে ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
শত্রু ও প্রতিদ্বন্দ্বীদের পরাস্ত করবেন। সারাদিন সুস্থ ও প্রাণবন্ত বোধ করবেন। যদি আপনি নতুন কিছু পরিকল্পনা করে থাকেন তাহলে আজকের দিন তার জন্য শুভ। সম্ভবত বন্ধুদের সঙ্গে বেশ কছুটা সময় কাটাবেন এবং তাদের সঙ্গে আন্তরিকতা ও ঘনিষ্ঠতা উপভোগ করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং লাল,   শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম এবং দাম্পত্যের প্রতি আরও যত্নশীল হওয়া উচিত। মানসিক চাপ ও শারীরিক অসুস্থতা চিন্তার কারণ হয়ে উঠবে। প্রিয়জন কোনো রোগে ভুগতে পারেন। নিজের ক্ষেত্রে শারীরিক সুস্থতা ও সামাজিক মর্যাদার বিশেষ অবনতি ঘটতে পারে।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মানসিকভাবে উজ্জীবিত হয়ে উঠবেন। ব্যবহারের মধ্য দিয়ে বন্ধুদের মন জয় করতে পারবেন। আলোচনা ও বিতর্কে ইতিবাচক চিন্তাভাবনা অন্যদের প্রভাবিত করবে। কাজের জায়গায় পরিশ্রম অনুযায়ী ফল পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রতিদ্বন্দ্বী, অংশীদার অথবা সহকর্মীদের বুদ্ধিতে পরাজিত করতে পারবেন। সহকর্মীরা সাহায্য করবেন। বাড়িতে খুশির পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্যহানির সামান্য সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভের প্রবল যোগ বিদ্যমান। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
দাম্পত্য বা প্রেমে সাময়িক কিছু সমস্যা আসতে পারে। খেয়াল রাখতে হবে, এই বিষয় যেন বেশি দূর না গড়ায়। পরিবার যুক্ত হলে বিষয়গুলো খুবই জটিল হয়ে উঠতে পারে সাধারণ সমস্যাগুলো বিভিন্ন জনের নেতিবাচকটাকে আরও বাড়িয়ে দেবে। মন থেকে মানতে পারছেন না এমন কোনো কাজ করবেন না।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শারীরিক শক্তি ও উদ্দীপনার অভাবে ভুগতে পারেন। মনের চাপকে নিয়ন্ত্রণ করুন। অপ্রত্যাশিত খরচের জন্য প্রস্তুত থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য এড়িয়ে চলুন। দিনটি নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য উপযুক্ত নয়। নতুন কারোর সঙ্গে পরিচয় হলে সে আপনার উপকারে আসবে এমন না হওয়ার শঙ্কাই বেশি। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।