ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্র্রেমে বাধা মেষের, সঠিক যোগাযোগে সমাধান কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৪
প্র্রেমে বাধা মেষের, সঠিক যোগাযোগে সমাধান কর্কটের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সব সময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ, পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরো সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান, তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান, তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে। সব জেনে ফের মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ- ২২/১০/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
মাঝারি মাপের সমস্যা কাটিয়ে এগিয়ে যেতে পারেন। ভরসা করতে পারেন আপনার বন্ধুদের। প্রশংসা করবে আপনার অগ্রজরা। প্রেমযোগ থাকলেও সেটি বাধাযুক্ত।

টোটকা: কিছুটা কলাই, কয়েকটি শুকনো লঙ্কা, তিনটি জবা ফুল একটি লাল কাপড়ে জড়িয়ে বাড়ির পশ্চিম দিকে রেখে দিন। সূর্য ডোবার পর সেটিকে জলে ভাসান।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
বিভিন্ন পদক্ষেপ নিয়ে ব্যবসার অংশীদারের সঙ্গে মতানৈক্য বজায় থাকবে। কোনো অবাঞ্ছিত ঘটনা প্রকাশ্যে এসে পড়তে পারে। কড়া মনোভাব দেখানোর ফলে সম্পর্ক তিক্ত হতে পারে। দাম্পত্য জীবন সুখের।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
ব্যবসার ক্ষেত্রে মূলধনের সমস্যার ফলে কাজ শেষ করতে দেরি হতে পারে। সন্ধ্যের পর ব্যবসায়ী ক্ষেত্র থেকে ভালো খবর আসতে পারে। কোনো বিশেষ অবস্থার বন্ধুদের সাহায্যে আপনাকে এগিয়ে যেতে হতে পারে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে পদ্মফুল রাখলে উপকার পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
সঠিক যোগাযোগের মাধ্যমে সমস্যার সমাধান করবেন। আপনার সমর্থনে কর্মক্ষেত্রে লোকজন এগিয়ে আসবে। পরিবারের সঙ্গে কোনো বিষয় নিয়ে মতানৈক্য দেখা দেখা দিতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি মাটির পাত্রে কালো জিরা, শুকনো লঙ্কা ও ভেজানো চাল রেখে সেটিকে পানিতে ভাসিয়ে দিয়ে পিছনদিকে না ফিরে চলে আসুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
বন্ধুর সাহায্যে ব্যবসার সঙ্গে যুক্ত কাজগুলি সহজে হয়ে যাবে। অর্থকরী বাধা না থাকলেও প্রাপ্তিতে বাধা হতে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা হতে পারে। প্রেমযোগ নেই।

টোটকা: লবঙ্গ, মধু একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
কর্মক্ষেত্রে ছোট কিছু মতবিরোধ হলেও তার ফলে বিশেষ ক্ষতির সম্ভাবনা নেই। যারা বাড়ি বা জমি কেনার কথা ভাবছেন আজকের দিনটি তাদের জন্য শুভ। ভ্রমণের যোগ আছে। প্রেমযোগ শুভ।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি,  শুভ সংখ্যা : ৮
আজকের দিনে সমস্যা বাড়বে। অতিরিক্ত পরিশ্রমজনিত ক্লান্তি শারীরিক সমস্যার জন্ম দিতে পারে। দিনের শেষের দিকে ধীরে ধীরে শুভ পরিবর্তন হবে। প্রেমযোগ ক্ষীণ।
 
টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫
ধাতু প্রাপ্তি হতে পারে। দাম্পত্যজীবন সুখকর থাকবে। তবে আজকের দিনে নতুন কোনো বিতর্কে না যাওয়াই ভালো। ব্যবসা শুভ। প্রেমযোগ আছে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণ স্ফটিক রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
কর্মক্ষেত্রে অতিরিক্ত গুরুত্ব পেতে পারেন। সন্তানরা আপনার সুখ বৃদ্ধির কারণ হবে। গুরুজনদের সহযোগিতা লাভ করবেন। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। প্রেমযোগ নেই।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
সন্তানের কোনো শুভ খবর আসতে পারে। সঞ্চয়ের যোগ দৃশ্যমান। প্রতিশ্রুতি দেওয়ায় সতর্ক থাকা দরকার। তুচ্ছ কারণ বড় সমস্যা হয়ে দাঁড়াতে পারে। কর্মযোগ ও পরিবারযোগ শুভ।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভুজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যার উপর সূর্যের আলো পড়ে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
কারো প্রতি অতিরিক্ত বিশ্বাস সমস্যার কারণ হতে পারে। পারিবারিক পরিস্থিতিতে কিছুটা জটিলতা সাময়িকভাবে কমবে। বিকেলের পর থেকে পরিবেশ কিছুটা ভালো হতে থাকবে। প্রেমযোগ আছে।
 
টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১১
দিনের মধ্যে বেশ কিছু আনন্দের খবর আসতে পারে। রাশিচক্রের ফলে কিছু অপ্রতিহত বাধা আপনাকে সমস্যায় ফেলবে। কাজ সম্পূর্ণ হবে, কিন্তু সেটি আপনার কোনো কাজে লাগবে না। প্রেমযোগ সমস্যাযুক্ত।
 
টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া এমনভাবে রাখুন যাতে সকালে উঠেই তাতে চোখ পড়ে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad