ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

অসাধুর কবলে অর্থদণ্ড তুলার, মকরের দাম্পত্যে অশান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৪
অসাধুর কবলে অর্থদণ্ড তুলার, মকরের দাম্পত্যে অশান্তি

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সব সময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ, পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরো সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান, তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান, তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে। সব জেনে ফের মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২১/১০/২০১৪

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২

গ্রহের অবস্থানজনিত সমস্যার জন্য জটিলতা বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। অপ্রিয় সত্য কথায় ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের যোগ আছে।

টোটকা: কাজের জায়গায় একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৬

শুভ যোগের প্রভাবে ব্যবসায়িক সমস্যার সমাধান ও সাংসারিক শ্রীবৃদ্ধি হওয়ার যোগ আছে। বন্ধুর সাহায্যে শত্রুর মোকাবেলা করতে পারবেন। শুভ কাজে বাধা আসতে পারে। প্রেমের যোগ শুভ।

টোটকা: কাকপক্ষীদের দানা শস্য দান করুন।

মিথুন: (২২মে-২১ জুন) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

দিনের শুরুতে কাজকর্মে বাধা আসতে পারে। বিদেশি প্রতিষ্ঠানে কর্মসংস্থান ও বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিতর্ক-বিবাদ যতটা সম্ভব, এড়িয়ে চলাই ভালো। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: কুকুর, গবাদি-পশুদের খাদ্য দান করুন।

কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৬
নিকট-আত্মীয়ের অর্থ-সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা আপনাকে আনন্দ দেবে। দিনের অন্তভাগে প্রবাসী প্রিয়জনকে নিয়ে চিন্তা বাড়াবে। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত মানুষদের মন জয় করতে পারেন। দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে।

টোটকা: বাড়িতে একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১

অযৌক্তিক বাদানুবাদের জেরে কর্মস্থলে মনোমালিন্য ও জটিলতা বৃদ্ধি পেতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে আত্মত্যাগ করতে হতে পারে। দাম্পত্য জীবনে সতর্ক থাকা প্রয়োজন।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

কর্মস্থলে সমস্যার মোকাবেলা ও উন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। দিনের অন্তভাগে পরোপকারও সেবামূলক প্রতিষ্ঠানে শ্রম ও অর্থদানে মানসিক তৃপ্তি পাবেন। ধাতু ব্যবসার সঙ্গে যুক্তদের সাফল্য আসতে পারে। প্রেমযোগ নেই।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৭
 
প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মক্ষেত্রে সংকটের অবসান হতে পারে। অসাধু মানুষের কবলে পড়ে অর্থদণ্ড দিতে হতে পারে। পৈতৃক সম্পত্তি ভাগাভাগি নিয়ে আলোচনার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ নেই।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

সন্তানের বিদ্যার্জনে কৃতিত্ব আপনাকে আনন্দিত করবে। গুরুজনের দেহ কষ্ট আপনাকে পীড়া দেবে। দিনের অন্তভাগে অপ্রিয় সত্য কথায় স্বজন-বন্ধু বিমুখ হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। প্রেমযোগ আছে।

টোটকা: দারুচিনি ও মধু সকালে গ্রহণ করুন।
 
ধনু: (২৩ নভেম্ব-২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৭

একাধিকবার বাধাপ্রাপ্ত কাজ সম্পন্ন করার সুযোগ পেতে পারেন। কর্মে উন্নতি হবে। অতিরিক্ত সরলতার জন্য আত্মীয় পরিমণ্ডলে অপদস্থ হতে পারেন। প্রেমযোগ নেই।

টোটকা: একটি পাত্রে জলে যব এবং চাল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬

প্রাপ্তি নিয়ে হতাশার মুখোমুখি হতে হবে। পারিবারিক দায়িত্ব পালন নিয়ে মনোমালিন্য শুরু হতে পারে। তুচ্ছ কারণে দাম্পত্য অশান্তি দেখা দিতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা:  জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

আজ ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। বৈদেশিক বাণিজ্য সূত্রে লাভের মুখ দেখবেন। দিনের শুরুতে মৌলিক পরিকল্পনা ও বুদ্ধিবলে কার্যোদ্ধার করতে পারবেন। শখ-শৌখিনতায় বহু ব্যয় হবে। প্রেমযোগ শুভ।

টোটকা: শোওয়ার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

দিনের মধ্যভাগে ব্যবসার সাফল্যে মনে শান্তি পাবেন। দিনের অন্তভাগে অন্যমনস্কতার জন্য কর্মক্ষেত্রে ক্ষতি বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের শুভ কাজ ত্বরান্বিত হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: ঈশ্বরের উদ্দেশে সুগন্ধি ধূপ নিবেদন করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।