ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুচক্রী সহকর্মীদের ষড়যন্ত্রে তুলা, ভুলের মাসুল দিবে কন্যা

জ্যোতিষ রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৪
কুচক্রী সহকর্মীদের ষড়যন্ত্রে তুলা, ভুলের মাসুল দিবে কন্যা

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সব সময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ, পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরো সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান, তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান, তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে। সব জেনে ফের মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ-২০/১০/২০১৪

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২
আমদানি-রফতানি ব্যবসার জন্য শুভ সময়। বিদ্যার্থী ও গবেষকদের বিশেষ সাফল্যের যোগ দেখা যাচ্ছে। সৎ কাজে সাফল্য ও প্রশংসা লাভ করবেন। প্রেমযোগ শুভ।

টোটকা: কাজের টেবিলে একটি রূপোর কয়েন রাখুন।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৬
জমি-বাড়ি কেনার ক্ষেত্রে বাধা আসতে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে  সফলতার ইঙ্গিত। বিপদের আশঙ্কা সত্ত্বেও অনৈতিক কাজের প্রতিবাদ করে প্রশংসা লাভ করবেন।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে পদ্ম ফুল রাখলে উপকার পাবেন।

মিথুন: (২২মে-২১ জুন) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
এ মুহূর্তে ব্যবসা নিয়ে কোনো বিতর্কে গেলে হতে পারে। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য অশান্তির মেঘ দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝিতে মানসিক ক্লেশ জন্ম নেবে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৬
প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত আসতে পারে। দিনের অন্তভাগে অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ। সন্তানের মতিগতি আপনার চিন্তার কারণ হয়ে উঠতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: লবণ, মধু এবং ঘি একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১
সম্মিলিত চেষ্টায় পরিকল্পনা সার্থক হতে পারে। পারিবারিক সম্পত্তি-বিবাদের ফয়সালায় আইনজ্ঞের পরামর্শ প্রয়োজন হতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি হবে। প্রেমেরযোগ রয়েছে।
 
টোটকা: জলে কয়েকটি পদ্ম ফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোনে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২
অতীতের কোনো ভুলের মাসুল দিতে হতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণায় সাফল্য লাভ করবেন। প্রেম-প্রণয়ের জটিলতা কেটে শুভ পরিণতির সম্ভাবনা দেখা। কর্মে উন্নতির যোগ রয়েছে।

টোটকা: শুকনো মরিচ কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৭
সারাদিন ছোটছোট ঝামেলায় নাজেহাল হতে হবে। জ্ঞাতি শত্রুদের সঙ্গে বৈষয়িক গোলযোগ ও দামি জিনিষের ক্ষতি হতে পারে। দিনের মধ্যভাগে কুচক্রী সহকর্মীদের জোটবদ্ধ ষড়যন্ত্রে কর্মক্ষেত্রে জটিলতার আশঙ্কা দেখা যাচ্ছে। মকদ্দমার ফল অনুকূলে যেতে পারে। প্রেমযোগ রয়েছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
দীর্ঘ লালিত কোনো আশা পূরণের সম্ভাবনা দেখা যাচ্ছে। পড়াশোনায় সন্তানের অমনোযোগের ফলে চিন্তা বাড়বে। সন্তানে পড়াশুনায় অগ্রগতির ক্ষেত্রে বাধা দেখা যাচ্ছে। কল্যাণমূলক কাজে শ্রম দান ও অর্থসাহায্যে সামাজিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

টোটকা: গরীবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।   

ধনু: (২৩ নভেম্ব-২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৭
ধাতু ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগে সাফল্য আসতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় কৃতিত্বের সূত্রে ভাগ্যোদয়ের শুভ যোগ দেখা যাচ্ছে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক অশান্তির অবসান হবে। তবে দাম্পত্য জীবনে কোনো সমস্যার ছায়া পড়তে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি পিতলের পাত্রে জল রাখুন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬
সন্তানের শিক্ষা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। কাজে বাধা, বিষয়সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে বিরোধের সম্ভাবনা প্রবল। পরিবারের কোনো সদস্যের কান, গলা ও চোখের সমস্যায় ভোগান্তি হতে পারে। সন্তানের মতিগতি ও উদ্ধত ব্যবহারে উদ্বেগ বাড়বে। প্রেমের ক্ষেত্রে মনোমালিন্যের যতটা সম্ভব এড়িয়ে চলুন।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
ব্যবসায়ীক সমঝোতা শুরু হলেও তা সফল হওয়া কঠিন। কর্মসূত্রে বিদেশযাত্রার সুযোগ মিলতে পারে। পরিবারের সঙ্গে কাছেপিঠে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং: সাদা,  শুভ সংখ্যা: ২
সন্তানের ব্যবহারে পরিবারে গোলযোগ বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। বিতর্ক-বিবাদ এড়িয়ে চলাই ভাল। ভুল বোঝাবুঝিতে সম্পর্কের অবনতি হতে পারে। এর প্রভাব পড়বে প্রেমে।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভুজ আকৃতির স্ফটিক এমন ভাবে রাখুন যা উপর সূর্যের আলো পড়ে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।