ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

নীল শুভ রং কর্কটের, বৃশ্চিকের শুভ সংখ্যা ৯

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪
নীল শুভ রং কর্কটের, বৃশ্চিকের শুভ সংখ্যা ৯

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ১৪/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
পরিবার-কর্মক্ষেত্রে আপনার মতামত ও বিচক্ষণ বুদ্ধির গুরুত্ব বাড়বে। কাছের বন্ধুদের মাধ্যমে উপকৃত হবেন। আপনার পরিকল্পনায় নতুন সম্ভাবনার দরজা খুলতে পারে। সুযোগ আসতে পারে বিদেশ ভ্রমণের। জাতিকারা আর্থিক দিক দিয়ে স্বাবলম্বী হবেন। প্রেমের জন্য দিনটি শুভ।


টোটকা: একটি হরিতকি তিনটি খেজুরের সাথে বাড়ির উত্তর দিকে কিছুটা মাটি খুঁড়ে পুতে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
নিজের প্রতি ভরসা সমস্যার সমাধান করতে সাহায্য করবে। কর্মে সাফল্য লাভের যোগ আছে। প্রতিকূলতার মধ্যে অবিচল লড়াই করার পুরষ্কার পেতে পারেন। জাতিকাদের নেওয়া উদ্যোগ অভিনন্দিত হবে। প্রেমের ক্ষেত্রে সমস্যা আসতে পারে।


টোটকা: একটি পাত্রে পানিতে যব, গম, চাল, কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
আপনার নিষ্ঠা ও পরিশ্রমে মানুষ প্রভাবিত হবে। কর্মক্ষেত্রে সুনাম লাভের যোগ আছে। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের ক্ষেত্রে অগ্রজসম কোনো ব্যক্তি সুখবর দিতে পারে। প্রতিভা বিকাশের যোগ। প্রেমযোগ আছে।


টোটকা: একটি পাকা তেঁতুলে কাচা হলুদ, দই এবং সিঁদুরের টিপ দিয়ে বাড়ির পূর্বে মাটিতে পুতে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
অনুকূল পরিস্থিতিকে সুযোগে পরিণত করতে পারলে ভালো ফল পাবেন। প্রভাবশালী ও গুণী ব্যক্তির দ্বারা সম্মানিত হওয়ার যোগ আছে। জাতিকারা শারীরিক সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। শিল্পীদের বিশেষ সুযোগ আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ।


টোটকা: কিছুটা দই, কিছুটা গম এবং একটি আদার টুকরো একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
সম্পত্তি হাতছাড়া হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত লক্ষ্যে আপনার সফল হওয়ার যোগ আছে। পারিবারের সঙ্গে মতবিরোধ হতে পারে। আঘাতের যোগ আছে। জাতিকাদের নিকটাত্মীয়দের সঙ্গে কোনো বিশেষ বিষয় নিয়ে দূরত্ব তৈরি হতে পারে। প্রেমযোগ বর্তমান।
 

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা চিনি, একটি পান, কিছুটা সরষে এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
প্রেম অথবা দাম্পত্যজনিত দুশ্চিন্তার ফলে আপনি কাজে অমনোযোগী হয়ে পড়তে পারেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য আজকের দিনটি শ্রেয়। তবে পরিস্থিতি বুঝে মেপে কথা বলাই উচিত। জাতিকারা পারিবারিক কাজে দূরে যাত্রা করতে পারেন। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তায় থাকবেন।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭
উত্তেজিত হলে কাজে ভুলের সম্ভাবনা দেখা দেবে। পারিবারিক সমস্যা নিয়ে অভিভাবকদের সঙ্গে আলোচনা হতে পারে। সম্পত্তির বিষয় নিয়ে পরিস্থিতি জটিল আকার ধারণ করতে পারে। জাতিকারা সহজেই পারিবারিক সমস্যার সমাধান করবেন। অধিক ব্যয়ের যোগ দেখা যাচ্ছে।


টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা ৯
মিথ্যে অভিযোগে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। বন্ধুর মাধ্যমে সমস্যা থেকে মুক্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। জাতিকাদের উপর পারিবারিক আস্থা বাড়বে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়ার যোগ আছে।


টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস এবং কিছুটা সাদা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা  শুভ সংখ্যা : ৭
নিজের স্বার্থ বিচার করে পরিকল্পনার চেষ্টা করুন। আপনাকে ব্যবহার করে কোনো বিশেষ উদ্দেশ্য সাধনের চেষ্টা হতে পারে। কোনো কোনো বিশেষ ক্ষেত্রে উদ্দেশ্যমূলকভাবে আপনার পরিকল্পনাকে গুরুত্ব না দেওয়া হতে পারে। জাতিকারা বন্ধুস্থানীয় কোনো ব্যক্তির বুদ্ধিতে উন্নতি করতে পারেন। শত্রুনাশের যোগ আছে।

টোটকা: সাদা পোশাক ব্যবহার করুন। একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
ব্যবসার কথাবার্তা এগোতে পারে। নিজের দক্ষতায় জটিল পারিবারিক সমস্যা সামাল দিতে পারবেন। পরিবারে অভিভাবকের সাহায্যে সমস্যার সমাধান হবে। জাতিকারা উন্নতির সুযোগ পাবেন। স্নেহভাজনদের ব্যবহারে হতাশ হতে পারেন।


টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
প্ররোচণার ফাঁদে পড়ে অর্থনাশের সম্ভাবনা আছে। যুক্তিহীন সিদ্ধান্তের ফলে আর্থিক ক্ষতির যোগ আছে। জাতিকারা পরিষ্কার কথা বলার ফলে সমালোচিত হতে পারেন। মানসিক কষ্ট পাওয়ার যোগ দেখা যাচ্ছে। প্রেম নিয়ে সমস্যা থাকবে।


টোটকা: একটি হলুদ সুতি কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ২
আজকের দিনে আপনাকে সাহায্য করবে কোনো অপরিচিত ব্যক্তি। আর্থিক পাওনা ফেরত পেতে পারেন। কিছুটা কমবে পারিবারিক সমস্যা। জাতিকারা ক্ষমতার ভ্রান্ত ব্যবহারের শিকার হতে পারেন। কোনো ধরনের বিতর্কের মধ্যে না যাওয়াই শ্রেয়। প্রেমযোগ আছে।
 

টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন।


বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।