ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কর্মোদ্যমে উন্নতি কন্যার, উপস্থিত বুদ্ধিতে কার্যোদ্ধার বৃষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৪
কর্মোদ্যমে উন্নতি কন্যার, উপস্থিত বুদ্ধিতে কার্যোদ্ধার বৃষের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]
ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২০/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
পাওনা নিয়ে ব্যবসায় গোলযোগের আশঙ্কা দেখা যাচ্ছে। গুরুজনের পরামর্শে সম্পত্তি-সমস্যার সমাধানের ইঙ্গিত দেখা যাচ্ছে। শারীরিক সমস্যার প্রকোপে কাজকর্মে বাধা আসতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
উপস্থিতবুদ্ধিতে শত্রুর চাল সামাল দিয়ে কার্যোদ্ধার করতে পারবেন। ভ্রাতৃ বিবাদে পৈতৃক সম্পত্তি লাভে জটিলতা দেখা দেবে। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। ব্যবসার ক্ষেত্রে গোপন শত্রুতা বাড়তে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
কর্তাব্যক্তির হস্তক্ষেপে কর্মে উন্নতির বাধা কেটে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেম-প্রণয়ে হঠকারিতার মাশুল গুনতে হতে পারে। শুভানুধ্যায়ীর হস্তক্ষেপে স্বজনদের সঙ্গে বিরোধের মীমাংসা হয়ে যাবে। তবে দাম্পত্য কলহের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
কর্মক্ষেত্রে বদলির সুবাদে সপরিবার দূর ভ্রমণের সম্ভাবনা বাড়বে। বুদ্ধি বিভ্রম ও পরিকল্পনার ত্রুটির জন্য আর্থিক ক্ষতি হতে পারে। আজকের দিনে স্নায়ুপীড়া কষ্ট দিতে পারে। প্রেম নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

টোটকা: সাদা পোশাক পরুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে জ্ঞাতিদের সঙ্গে ঝামেলা আদালত পর্যন্ত গড়ানোর সম্ভাবনা। নিজস্ব পরিকল্পনায় স্ব নিযুক্তি প্রকল্পে সাফল্যের সূচনা হতে পারে। পায়ের হাড়জনিত সমস্যা দেখা দিতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

কন্যা: (২৪ আগস্ট –২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
নতুন কর্মোদ্যমে উন্নতির সূচনা হবে। প্রেম-প্রণয়ের মেঘ কেটে শুভ পরিণতির দিকে অগ্রগতি হতে পারে। কর্মস্থলে বাক্যালাপে অসংযম বিপদ ডেকে আনতে পারে। সন্তানের কিছু কিছু কাজ নিয়ে গভীর চিন্তার জন্ম নিরে পারে।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা,  শুভ সংখ্যা : ২১
বাধা ও বিলম্বের মধ্যদিয়ে কর্মে উন্নতি হবে। সাহায্যের প্রতিদান চাইলে হতাশা বাড়বে। পেটের সমস্যায় দুর্ভোগ বাড়তে পারে। প্রেম নিয়ে পরিবারের সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। তবে প্রেমের বিষয়ে বন্ধুদের সাহায্য পাবেন।

টোটকা: কাক-পক্ষীকে ফল ভোজন করান।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
অংশীদারের ছলচাতুরীতে ব্যবসায় লোকসানের আশঙ্কা বেড়ে যাবে। মাত্রাছাড়া উচ্চাভিলাষ থেকে বিপদ ঘটতে পারে। শারীরিক জটিলতায় ভোগান্তি বাড়বে। দাম্পত্য জীবনে বিশ্বাসের অভাব দেখা দিতে পারে।

টোটকা: একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা ও একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা :  ৩
রাশিচক্রে দেরিতে হলেও শ্রম ও দক্ষতার স্বীকৃতি মেলার ইঙ্গিত দেখা যাচ্ছে। অতিরিক্ত ক্রোধ বিপদ ডেকে আনতে পারে। শিক্ষার ক্ষেত্রে উন্নতির যোগ আছে। প্রেমের ক্ষেত্রে গ্রহের অবস্থানগত সমস্যা দেখা যাচ্ছে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আজ পুরনো কোনো সমস্যার সমাধান হয়ে যেতে পারে। সাহসের জোরে শত্রুর ফাঁদ কেটে কার্যোদ্ধার করতে পারবেন। পায়ের হাড় নিয়ে সমস্যা বাড়বে। প্রেম-প্রণয় কিছুটা সমস্যা ভুল। বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।

টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
উচ্চপদস্থ কর্তাব্যক্তির আনুকূল্যে কর্ম সমস্যার সমাধানের যোগ আছে। পৈতৃক সম্পত্তি দখল নিয়ে অশান্তি শুরু হতে পারে। পরিবারে মধ্যেই কেউ আপনার পেছনে শত্রুতা করতে পারে। মানসিক আঘাতের যোগ আছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।