ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

শেয়ারে ক্ষতির সম্ভাবনা ধনুর, বুদ্ধিতে কার্যোদ্ধার মেষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৪
শেয়ারে ক্ষতির সম্ভাবনা ধনুর, বুদ্ধিতে কার্যোদ্ধার মেষের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৭/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
ব্যবসায় প্রভূত বিনিয়োগ সত্ত্বেও সাফল্য না পাওয়ায় দুশ্চিন্তা বাড়তে পারে। রক্তচাপের আধিক্যে নানা ধরনের শারীরিক সমস্যা কাজকর্মে ব্যাঘাত ঘটাবে। বুদ্ধি ও মনের শক্তিতে বাধা কাটিয়ে কার্যোদ্ধার হয়ে যাবে। অতিরিক্ত উচ্চাভিলাষ বিপত্তির কারণ হতে পারে। প্রেম বিষয়ে সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন।

টোটকা: একটি সুপারি, একটি তেঁতুল মরিচের সঙ্গে বাড়ির উত্তর দিকে কিছুটা মাটি খুঁড়ে পুতে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
আলাপ-আলোচনায় সম্পত্তি বিষয়ক সমস্যার সুষ্ঠু সমাধান হবে। কলাকুশলীদের সম্মান বৃদ্ধির সুযোগ আসবে। বৈদেশিক মূল্যবান দ্রব্যাদি প্রাপ্তির যোগ আছে। অকারণ বিলাসিতায় অপব্যয় বন্ধ করা যাবে না। বৃষ লগ্নে জাত ব্যক্তির পরিকল্পনায় উপার্জনের নতুন পথের হদিস হাজির হবে। উচ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ সাফল্য আসতে পারে।

টোটকা: একটি পাত্রে পানিতে যব ও কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে মতান্তরের জেরে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। ভাইবোনের সঙ্গে সম্পত্তি-বিবাদ আদালতের দরজায় গড়াতে পারে। সপ্তাহের অর্ধভাগে প্রলোভন বা প্ররোচনার ফাঁদ এড়াতে না পারলে বিপত্তির আশঙ্কা আছে। লিভারের সমস্যায় দুর্ভোগ দেখা দেবে। মামলা-মকদ্দমায় সময় ও অর্থের অপচয়ের সম্ভাবনা। প্রিয়জনের আচরণে প্রেম বা দাম্পত্য বিষয়ে অশান্তি দেখা দিতে পারে।
 
টোটকা: একটি পাকা তেঁতুলে কাচা হলুদ, দই ও সিঁদুরের টিপ দিয়ে বাড়ির পূর্ব দিকে মাটিতে পুতে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। গৃহনির্মাণের জন্য ব্যাংক ঋণ মঞ্জুর হতে পারে। কর্ম প্রতিভার বিকাশ, উন্নতি ও বদলির সম্ভাবনা দেখা যাচ্ছে। অসাবধানতার জন্য বৈষয়িক ক্ষতি ও স্বজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অর্থের চিন্তা একাকিত্ব বাড়াবে।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম ও একটি আদার টুকরো একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম দিকে সূর্য ডোবার আগে পর্যন্ত রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
কোনো বিষয়ে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। নতুন কোনো যোগাযোগে উন্নতির রাস্তা পাবেন। অনিশ্চিত ব্যবসায় টাকা লাগাবেন না। সন্ধ্যের পর শত্রুপক্ষ মাথা চাড়া দিয়ে উঠবে। মামলা-মকদ্দমায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। তবে কোনো বড় ক্ষতির সম্ভাবনা প্রায় নেই।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা চিনি, একটি পান, কিছুটা সরষে এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ২
দীর্ঘদিনের আশা পূরণ হতে পারে। সন্তানের পড়াশুনা নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। আপনার প্রতিবাদী মনোভাব কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি করবে। আজ ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির পরিকল্পনা সফল হতে পারে। আশানুরূপ যোগাযোগের সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমের জন্য দিনটি শুভ।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৭
গ্যাস্ট্রিকের সমস্যায় ভোগান্তি হতে পারে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্যে কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। স্বামী-স্ত্রী উভয়ের মিলিত প্রচেষ্টায় সাংসারিক ভাঙন মেটান। অংশীদারি ব্যবসায় চক্রান্তে বিপত্তিকর পরিস্থিতির সম্ভাবনা আছে। সন্তানের মতিগতি ও আচরণ চিন্তার কারণ হয়ে উঠতে পারে। প্রেম নিয়ে বন্ধুর সাহায্য পাবেন।

টোটকা: একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৫
অপপ্রচার ও উত্তেজনা থেকে নিজেকে মুক্ত রাখুন | উপস্থিত বুদ্ধিবলে নতুন কর্ম পরিকল্পনা তৈরি করুন। বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার সুযোগ মিলতে পারে। উপার্জন বৃদ্ধির সূত্রে বাহন ক্রয়ের চিন্তা আসবে। সন্তানের পড়াশুনা নিয়ে নতুন কিছু সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য-প্রেমযোগ শুভ।

টোটকা: সদর দরজার সামনে দু’টি মাটির মঙ্গল ঘটে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস এবং কিছুটা সাদা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
নার্ভ সংক্রান্ত সমস্যা থাকলে সাবধান থাকবেন। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন পরিকল্পনা ও গঠনমূলক কাজে সাফল্যের সূচনা। পারিপার্শ্বিক সমস্যাগুলি মিটে যাওয়ায় স্বস্তি মিলবে। শেয়ারে ক্ষতির সম্ভাবনা। দুর্ঘটনায় চোট-আঘাত লাগতে পারে। সপরিবার ভ্রমণের পরিকল্পনা স্থগিত হয়ে যেতে পারে।

টোটকা: সাদা পোশাক ব্যবহার করুন। একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
স্পষ্টবাদিতার কারণে আত্মীয়দের সাথে বিরোধ। বিকল্প কর্মসন্ধানের প্রচেষ্টা সফল হতে পারে। বিদ্যার্থীরা ম্যানেজমেন্ট সংক্রান্ত বিদ্যা শিক্ষায় নিযুক্ত থাকলে সফলতা পাবেন। বৃত্তিগত প্রশিক্ষণ সূত্রে বাড়তি আয়ের সুযোগ সন্তানকে নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
উচ্চরক্তচাপের সমস্যা থাকলে সাবধান থাকবেন। কর্মক্ষেত্রে সংস্থা পরিবর্তনের চেষ্টা বিলম্বিত হতে পারে। প্রেমজ সম্পর্কের ব্যর্থতা থেকে হতাশা বাড়তে পারে। হস্তশিল্পের নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জনের সম্ভাবনা। বকেয়া অর্থ আদায় হতে পারে।

টোটকা: একটি হলুদ কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।