ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

নারীর ফাঁদে পা দেবেন না সিংহ, নতুন যোগাযোগে ভাগ্যদয় মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৪
নারীর ফাঁদে পা দেবেন না সিংহ, নতুন যোগাযোগে ভাগ্যদয় মিথুনের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ: ০৬/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
বাতজনিত ব্যথার জন্য চলাফেরায় অসুবিধা হতে পারে। ব্যবসা সম্প্রসারণে আর্থিক পরিকল্পনায় সাফল্য পাবেন। আলাপ-আলোচনার মাধ্যমে শত্রুর সঙ্গে সম্পর্কের কিছুটা উন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। মধ্যভাগে প্রিয়জনের আচরণে দুঃখ ও হতাশা আসতে পারে। উপস্থিত বুদ্ধিতে কর্মক্ষেত্রে সমস্যার সমাধান হবে। প্রেমের ক্ষেত্রটি স্বাভাবিক রাখার জন্য আপনার সর্তক হওয়া দরকার।

টোটকা: বাড়ির সদর দরজা থেকে দেখা যায় এমন জায়গায় একটি সাদা শঙ্খ রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
কোনো মহৎ কাজে অর্থ ও শ্রম দানে আনন্দ পাবেন। ভাই-বোনের দেখভাল নিয়ে বাবা-মায়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। শ্বশুর বা মাতৃকূল সূত্রে অর্থ বা সম্পত্তি প্রাপ্তিযোগ আছে।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৭
নতুন যোগাযোগে ভাগ্যোদয় হবে। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। গুণী ও সজ্জনের সান্নিধ্য ও পরামর্শে আত্মিক উন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। বিষয়-সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য আইনি পরামর্শ দরকার পড়তে পারে। আলসার জাতীয় রোগে অস্ত্রোপচারের সম্ভাবনা এড়ানো যাচ্ছে না। প্রেমযোগ আছে, তবে তা গতিশীল নয়।

টোটকা: কাজের টেবিলের ড্রয়ারে একটি মাটির ডেলার সঙ্গে তিনটি তুলসী পাতা এবং কিছু সাদা ফুল একটি সাদা কাপড়ে জড়িয়ে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
পরিকল্পনায় ত্রুটির জন্য কর্মক্ষেত্রে গোলযোগ দেখা দিতে পারে। বাড়ির আংশিক নবনির্মাণ বা সংস্কারে বহুব্যয় যোগ আছে। অন্তভাগে বিকল্প কর্মপ্রচেষ্টায় সাফল্যের সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে। উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ আসতে পারে। আপনার উদাসীনতা শত্রুর সামনে সুযোগ এনে দিতে পারে। প্রেম নিয়েও সর্তক থাকুন।

টোটকা: গাড়ি চালকেরা গাড়ির সামনের দিকে তিনটি পাতি লেবু তিনটি লঙ্কা একটি সুতায় বেঁধে ঝুলিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ১৯
কোনো নারীর ফাঁদে পা দিয়ে মানহানির আশঙ্কা। আজকের দিনে জলপথ এড়ানোই সমীচীন হবে। বহু শ্রম ও অধ্যবসায়ের জোরে কর্ম পরিকল্পনা সার্থক হতে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে নৈরাশ্যের যোগ দেখা যাচ্ছে। পেটের রোগ ভোগাবে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২৩
আর্থিক বিনিয়োগ বিমা সূত্রে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয়জনের শারীরিক অবস্থার অবনতিতে উদ্বেগ বাড়বে। মধ্যভাগে আত্মীয়-স্বজনের সঙ্গে বিবাদে কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে। অন্য লোকের প্ররোচণায় অর্থ ক্ষতির যোগ আছে। সেবামূলক কাজে যোগদানে মানসিক শান্তি লাভ করবেন। প্রেম নিয়ে ছোটখাটো সমস্যা আসতে পারে।

টোটকা: ভোরে শয্যা ত্যাগ করে সামান্য জলে ভেজানো চাল চিবিয়ে ফেলুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯
দিনের অন্তভাগে বিপদ থাকা সত্ত্বেও অনৈতিক কাজের প্রতিবাদ করে প্রশংসা লাভ করবেন। কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ মিলতে পারে। গবেষণায় বিশেষ সাফল্য। ধর্ম চর্চায় আত্মিক অগ্রগতি। গরিবদের সেবায় মানসিক শান্তি পাবেন। প্রেমে কোনো ধরনের সমস্যা হলে দুজনে আলোচনা করুন।

টোটকা: সুগন্ধি মিশ্রিত জলে গোসল করুন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : গোলাপি,  শুভ সংখ্যা : ৮
কর্মক্ষেত্রে উন্নতি ও ক্ষমতা বৃদ্ধির সুবাদে সামাজিক প্রভাব-প্রতিপত্তি বাড়তে পারে। চিকিৎসা বিভ্রাটে গুরুজনের শরীরের অবনতি হবে। বিলম্বিত কাজ ও বহু ব্যয় যোগ আছে। সৃষ্টিশীল কাজের স্বীকৃতি পাবেন। বিষয়-সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তরে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। নতুন প্রেমের যোগ আছে।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
স্ব-নিযুক্তি প্রকল্পে শ্রম ও অধ্যাবসায়ের সুফল মিলতে পারে। পিত্তথলির সমস্যা বৃদ্ধিতে কাজ-কর্মে ব্যাঘাত দেখা দিতে পারে। দিনের অন্তভাগে বন্ধুর বাড়িতে শুভ অনুষ্ঠানে অন্তর্ঘাতের চেষ্টা রুখে দিতে পারেন। সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য অর্থ সংগ্রহের চেষ্টার সঙ্গে যুক্ত হতে পারেন। প্রেম-দাম্পত্য যোগ শুভ।

টোটকা: তুলসী রোপণ করুন। অথবা কোনো তুলসী গাছে জল দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৬
আপনার আত্মশক্তিই বিপদের রক্ষাকবচ হয়ে উঠবে। নিকটজনের খামখেয়ালিপনায় পারিবারিক সম্মানের হানি ঘটতে পারে। অতিরিক্ত ভাবাবেগে কর্ম পরিকল্পনা ভেস্তে যাওয়ার আশঙ্কা। প্রেম নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধ হতে পারে।

টোটকা: ডুমুর ও কাঁচা তেঁতুল মাটির ঘটে রেখে বাড়ির দক্ষিণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২
কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম ও বাড়তি দায়িত্বের চাপে শারীরিক ও মানসিক ক্লেশের জন্ম নেবে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে ও পরামর্শে মানসিক শান্তি ফিরে পাবেন। রক্তাল্পতার জন্য নানান শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে। শত্রুর গতিবিধির উপরে নজরদারি বাড়ানো দরকার। প্রেমের ক্ষেত্রও সতর্ক হোন।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে কিছুটা চাল, সামান্য তিল, অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ৯
মধ্যভাগে স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান হবে। কল্যাণমূলক কাজের জন্য সমাজে প্রভাব-প্রতিপত্তি ব‍াড়বে। দিনের অন্তভাগে প্ররোচণায় পা দিলে বিপত্তির আশঙ্কা আছে। অংশীদারকে মাত্রাতিরিক্ত বিশ্বাস করলে ঠকতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে মান-অভিমান দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন।

টোটকা: পাঁচটি বোঁটাযুক্ত পানের পাতার উপর তেল এবং সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে একটি পিতলের পাত্রে রান্না ঘরে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।