ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

যেমন যাবে শনিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৩
যেমন যাবে শনিবার

আজ কেমন যাবে
জ্যোতিষ কুমারী রুবাই
শনিবার, তারিখ- ২১/১২/২০১৩

mesh20মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১৯
আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন।

আইনী সমস্যার সুরাহা হতে পারে। সন্তানের কাজ- কর্মে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি। আত্মীয়দের কাছ থেকে যোগ্যতা অনুযায়ী সুনাম পাবেন না। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে কাছের বন্ধুর সাহায্যে। ভ্রাতার ভবিষ্যত নিয়ে চিন্তা। অবসাদ থেকে দূরে থাকুন। পেটের সম্যসা নিয়ে ভুগতে পারেন।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন। কাককে শস্য দানা দান করুন।

brish2বৃষ (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং নীল, শুভ সংখ্যা ৪
আপনার আজকের দিনটি প্রথমভাগে প্রতিক‍ূল হলেও মধ্যভাগে বিশেষ শুভ। যেকোনো রকম উত্তেজনার ফলে বিপত্তির সৃষ্টি হতে পারে। প্রিয়জনদের কিছু কিছু কাজকর্মে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। হাইপ্রেসারের রোগীরা সর্তক থাকুন। জেদের বশে কাজ করা থেকে বিরত থাকুন। নতুন মানুষের সঙ্গে পরিচয়ের ফলে ব্যবসা বাড়তে পারে। বিদেশ থেকে অর্থ লাভের সম্ভবনা আছে। কৃষি কাজে যুক্তদের দিনটি শুভ।
 
টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন। গবাদি পশুকে খাদ্য দান করুন।

Methun2মিথুন (২২মে – ২১ জুন) শুভ রং লাল, শুভ সংখ্যা ৭
আপনার আজকের দিনটি মধ্যম। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবে। মা বা মাতৃস্থানীয়দের শারীরিক সমস্যা বাড়বে। জমি নিয়ে  মামলায় কিছু গুরুতবপূর্ণ পরিবর্তন হতে পারে। আইন পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা। বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের যোগ আছে। সন্তানকে নিয়ে চিন্তা। শুভ ধাতু তামা।

টোটকা-গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।  

korkot2কর্কট (২২ জুন – ২২ জুলাই) শুভ রং সাদা, শুভ সংখ্যা ২
আপনার আজকের দিনটা মিশ্র। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে কাছের বন্ধুর সাহায্যে। কিন্তু বাতের ব্যথায় কষ্ট পাবেন। বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ আছে। আলোচনা না করে কোনো রকম হঠকারি সিদ্ধান্ত নেবেন না। প্রেম নেই। আঘাত বা রক্তপাতের যোগ আছে।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে পানিয়ে জব, গম, চাল ভিজিয়ে রাখুন।

Lion2সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৮
দিনটা শুভ-অশুভ মিশ্রিত। গাড়ি চালকদের ক্ষেত্রে দিনের প্রথম ভাগ বিশেষ অশুভ। বাড়িতে আত্মীয় সমাগমে আনন্দ অনুষ্ঠানের যোগ। বস্ত্র ও গয়না জাতীয় দ্রব্যের বিনিয়োগে লাভের যোগ। স্ত্রী বা মাতুল তরফে ধন লাভের যোগ। সন্তানের উচ্চশিক্ষার সুযোগ। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। খাদ্যনালি সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। যাতায়াতের পথে ঝামেলা এড়িয়ে চলুন।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন। শোওয়ার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

konnya2কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৪
আপনার আজকের দিনটি প্রথম ভাগে মিশ্র হলেও মধ্যভাগ থেকে শুভ। সন্তানের কাজকর্ম নিয়ে বিশেষ চিন্তা। নতুন ব্যবসায় সুযোগ। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে  সফলতা পাবেন। কর্মক্ষেত্রে অযথা অভিযোগের শিকার হতে পারেন। বাতের সমস্যায় ভুগতে পারেন। নতুন পথে রোজগারের সুযোগ আসতে পারে। আপনার আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

টোটকা: কাক-পক্ষীদের ফল ভোজন করান। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

Tula2তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৯
দিনটি প্রথমভাগে প্রতিকূল হলেও মধ্যভাগে বিশেষ শুভ। যেকোনো রকম উত্তেজনার ফলে বিপত্তির সৃষ্টি হতে পারে। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। হাইপ্রেসারের রোগীরা সর্তক থাকুন। রাগের বশে কাজ করা থেকে বিরত থাকুন। রিপু নিয়ন্ত্রণ করুন। নতুন মানুষের সঙ্গে পরিচয়ের ফলে ব্যবসা বাড়তে পারে। মাতুল তরফে অর্থ নাশের সম্ভবনা আছে। কৃষি কাজে যুক্তদের দিনটি শুভ।
 
টোটকা: শোওয়ার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন। অষ্ট ধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

brischik2বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং  লাল, শুভ সংখ্যা ৬
দিনটি মধ্যম। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তা থাকবে। মা বা মাতৃস্থানীয়দের শারীরিক সমস্যা বাড়বে। জমি নিয়ে মামলায় কিছু গুরুতবপূর্ণ পরিবর্তন হতে পারে। ডাক্তারি পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা। আজকে বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের যোগ আছে। সন্তান নিয়ে চিন্তা। শুভ ধাতু তামা।

টোটকা: গাড়ি চালকরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

Dhonu2ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং নীল, শুভ সংখ্যা ৯
দিনটা মিশ্র। বাতের ব্যথায় কষ্ট পাবেন। বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ আছে। আলোচনা না করে কোনো রকম হঠকারি সিদ্ধান্ত নেবেন না। প্রেম নেই। কাছের বন্ধুর বিষ ব্যবহার আপনাকে কাতর করবে। আঘাত বা রক্তপাতের যোগ আছে।
 
টোটকা: শোওয়ার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন।

mokor20মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং সাদা, শুভ সংখ্যা ১২
আপনার আজকের দিনটি মধ্যম। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবে। মা বা মাতৃস্থানীয়দের শারীরিক সমস্যা বাড়বে। জমি নিয়ে  মামলায় কিছু গুরুতবপূর্ণ পরিবর্তন হতে পারে। ডাক্তারি পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা। বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের যোগ। সন্তানকে নিয়ে চিন্তা। শুভ ধাতু তামা।

 টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

khumvo2কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৮
আপনার আজকের দিনটি প্রথম ভাগে প্রতিকূল হলেও মধ্যভাগে বিশেষ শুভ। যেকোনো রকম উত্তেজনার ফলে বিপত্তির সৃষ্টি হতে পারে। প্রিজনদের কিছু কিছু কাজকর্মে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। হাইপ্রেসারের রোগীরা সর্তক থাকুন। জেদের বশে কাজ করা থেকে বিরত থাকুন। নতুন মানুষের সঙ্গে পরিচয়ের ফলে ব্যবসা বাড়তে পারে। বিদেশ থেকে অর্থলাভের সম্ভবনা আছে। কৃষি কাজে যুক্তদের দিনটি শুভ।

টোটকা: নিজের পকেটে তুলসি পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

meean2মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং নীল, শুভ সংখ্যা ৪
দিনটি প্রথম ভাগে মিশ্র হলেও মধ্যভাগ থেকে শুভ। সন্তানের পঠন-পাঠন নিয়ে বিশেষ চিন্তা। নতুন ব্যবসায় বাধা। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে দিনের মধ্যভাগের পরবর্তী সময় সফলতা পাবেন। তবে ভালো করে পরীক্ষা না করে ব্যবসায় বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে অযথা হয়রানির শিকার হতে পারেন। বাতের সমস্যায় ভুগতে পারেন। নতুন পথে রোজগারের সুযোগ আসতে পারে। শুভ কাজ ফেলে না রেখে আজই শুরু করে দিন।

টোটকা: বাড়ির দক্ষিণ দিকে সাদা ফুলের টব রাখলে সৌভাগ্য আসবে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৩
সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।