ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে ৩ চিকিৎসকসহ আরও ৫৮ জনের করোনা শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, জুন ২, ২০২০
সিলেটে ৩ চিকিৎসকসহ আরও ৫৮ জনের করোনা শনাক্ত

সিলেট: সিলেটে তিন চিকিৎসকসহ একদিনে আরও ৫৮ জন করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে ৪৯ জন এবং শাবিপ্রবি’র পিসিআর ল্যাবে ৯ জনের করোনা শনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাবে আক্রান্তদের সবাই সিলেটের এবং শাবিপ্রবি’র ল্যাবে আক্রান্ত ৯ জন সুনামগঞ্জের বাসিন্দা।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন, এদিন ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাবে ১৬৮ জনের নমুনা পরীক্ষায় ৪৯ জনের করোনা পজিটিভ আসে।

এছাড়া শাবি’র ল্যাবে আরও ৯ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য অনুযায়ী, এ বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৯৯ জনে। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২০ জন। এরমধ্যে ১৪ জন সিলেটের, একজন সুনামগঞ্জের, ৪ জন মৌলভীবাজারের এবং একজন হবিগঞ্জের। এছাড়া সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২৮২ জন।

বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, জুন ০২, ২০২০
এনইউ/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।