মরতে নয়, সুস্থ জীবনের জন্য চাই বিশুদ্ধ খাবার
[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

মরতে নয়, সুস্থ জীবনের জন্য চাই বিশুদ্ধ খাবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-৩১ ৭:৩৫:৩১ পিএম
‘বিশুদ্ধ খাবার চাই’ সংগঠনের ব্যানারে অনুষ্ঠিত র‍্যালি। ছবি: বাংলানিউজ

‘বিশুদ্ধ খাবার চাই’ সংগঠনের ব্যানারে অনুষ্ঠিত র‍্যালি। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): 'মরতে নয়, সুস্থ জীবনের জন্য চাই বিশুদ্ধ খাবার’ স্লোগানকে সামনে রেখে ‘বিশুদ্ধ খাবার চাই’ সংগঠনের ব্যানারে সাভারে অনুষ্ঠিত হলো র‍্যালি। 

বৃহস্পতিবার (৩১ মে) বিকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধের সামনে থেকে র‍্যালিটি ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে সাভার ক্যান্টনমেন্ট বোর্ড সুপার মার্কেট সংলগ্ন কাঁচাবাজার প্রদক্ষিণ করে স্মৃতিসৌধের সামনে এসে শেষ হয়। এসময় বিভিন্ন সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

র‍্যালিতে ‘বিশুদ্ধ খাবার চাই’ সংগঠনের আহ্বায়ক ডা. শাকিল মাহমুদের সমন্বয়ে গণ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট, ফার্মাসিস্ট, ডাক্তার, মেডিক্যাল শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।

এসময় বিশুদ্ধ খাবারের প্রয়োজনীয়তা ও গুরুত্ব তুলে ধরেন অংশগ্রহণকারী। পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে খাদ্য বিক্রেতা বা খাদ্য ব্যবস্থাপনায় নিয়োজিত ব্যক্তিদের নিরাপদভাবে খাদ্য সংরক্ষণ, প্রক্রিয়াকরণ এবং পরিবেশন বিষয়ক ট্রেনিংয়ের ব্যবস্থা করা হবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ৩১, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa