ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিশ্ব স্বাস্থ্য দিবস

বরিশালে র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
বরিশালে র‌্যালি ও আলোচনা সভা বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে বরিশালের র‍্যালি। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে ‘সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র’ স্লোগানে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় বরিশালে।

দিবসটি উপলক্ষে শনিবার (০৭ এপ্রিল) সকাল ১০টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হল চত্ত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে নগরের ব্রাউন কমপাউন্ড স্বাস্থ্য অধিদপ্তরের ট্রেনিং সেন্টারে গিয়ে শেষ হয়।

পরে সেখানে জেলার সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

তিনি বলেন, সরকার স্বাস্থ্য খাতে সর্বত্র সাধারণ মানুষের জন্য সহযোগিতা করে যাচ্ছে। দেশের প্রতিটি নাগরিকের স্বাস্থ্য সেবা পাওয়ার অধিকার রয়েছে, তাই প্রতিটি ইউনিয়নের মানুষ যেন স্বাস্থ্যসেবা পায় সেদিকে লক্ষ্য রাখার জন্য চিকিৎসকদের প্রতি আহবান জানাচ্ছি।

এসময় আরও বক্তব্য রাখেন বিভাগীয় সহকারী স্বাস্থ্য পরিচালক ডা. জব্বার হাওলাদার, ডিপুটি সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল, বরিশাল সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. যতিন চন্দ্র রায়, ডা. দেলোয়ার হোসেন, সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা সৈয়দ জলিলসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৮
এমএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।