ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

মাধবপুরে দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৮
মাধবপুরে দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা মাধবপুরে দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে ৪৫ জন বিশেষজ্ঞ চিকিৎসকের অংশগ্রহণে দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ মার্চ) সকাল থেকে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মাধবপুর অ্যাসোসিয়েশন সিলেটের উদ্যোগে এ চিকিৎসা সেবার অায়োজন করা হয়। সন্ধ্যা পর্যন্ত এ চিকিৎসা সেবা অব্যাহত থাকবে।

সকালে মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পার্ক ভিউ মেডিকেল কলেজ ও হাসপাতাল সিলেটের মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম এ আহবাব, শিশু বিশেষজ্ঞ ডা. আখলাখ আহমেদ, অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আজিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফাইজুল ইসলাম, গিয়াস উদ্দিন প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে মেডিসিন, নিউরোমেডিসিন, অর্থোপেডিক্স, হৃদরোগ, মানসিক রোগ, প্রসূতি ও স্ত্রী রোগ, সার্জারী, নাক-কান-গলা, নবজাতক ও শিশু, মুখ ও দন্ত, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ চিকিৎসকগণ চিকিৎসা সেবা দেয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।